বগুড়ায় ডিবি’র অভিযানে পাথর ভর্তি ট্রাক সহ ১২০ বোতল ফেন্সিডিল আটক-গ্রেপ্তার-২

বগুড়া প্রতিনিধি।।
২৪ঘন্টার ব্যবধানে আবারো ডিবির ঝটিকা অভিযানে পাথর ভর্তি ট্রাক থেকে ১২০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়েছে। এ ঘটনায় ২ব্যাক্তিকে গ্রেপ্তার এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।
আটককৃতরা হল,জয়পুরহাট জেলা পাঁচবিবি থানার রায়পুর (রতনপুরের) শামসুল ইসলামের পুত্র মোঃ মাসুম ইসলাম (২০), ও একই জেলার কালাই উপজেলার মোলামগাড়ি গ্রামের মোকলেছারের পুত্র মাসুদ মিয়া (৪২) ।
জেলা পুলিশের একটি দায়িত্বশীল জানায় , ডিবির কাছে আগে থেকে খবর ছিল দিনাজপুরের হিলি সীমান্ত থেকে ঢাকা গামী পাথর বোঝাই একটি ট্রাকে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিলের চালান নিয়ে যাওয়া হচ্ছে ।
গতকাল শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ইন্সপেক্টর আসলাম আলীর নের্তৃতে বগুড়া ডিবি ইউনিটের একটি বিশেষ টিম শহরের চারমাথা ভবেরবাজার এলাকায় অভিযান চালায় ।এসময় তারা আগে থেকেএলাকায় ফাঁদ পেতে অপেক্ষায় থাকে ।
উল্লেখিত সময়ে (ঢাকা মেট্টো -ট- ১৮- ২৭৪৪)নংএর পাথর ভর্তি ট্রাকটি ঘটনা স্থলে এলে ডিবি সেটিকে চ্যালেঞ্জ করে এবং থামার জন্য সিগন্যাল দেয়। পরে ট্রাকে তল্লাসীকালে ট্রাকের কেবিন হতে ১২০ বোতল ভারতীয় ফেনসিডিল সহ ট্রাকটি জব্ধ এবং ঘটনার সাথে জরিত থাকার অপরাধে ২জনকে আটক করা হয় ।
এঘটনায় বগুড়া সদর থানায় বাদী হয়ে একটি মামলা রজু করে ডিবি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *