ধুনটে বিনামূল্যে পেয়াঁজ সহ বিভিন্ন ফসলের বীজ ও সার বিতরণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার ধুনট উপজেলায় কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ১ হাজার ২৭০জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে পেয়াঁজ, ভুট্টা ও গম সহ বিভিন্ন ফসলের বীজ ও সার বিতরণ করা হয়েছে। শনিবার দুপুর ২টায় ধুনট উপজেলা কৃষি সম্প্রসারন অধিদফতরে প্রধান অতিথি হিসেবে বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন বগুড়া-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে সাংসদ হাবিবর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার কৃষি বান্ধব সরকার। এ সরকারের আমলে কৃষি সেক্টরে ব্যাপক পরিবর্তন হয়েছে। ফসল উৎপাদন বৃদ্ধি হয়েছে। কৃষক ফসলের ন্যায্য মূল্য পাচ্ছে। কিন্তু কিছু কুচক্রী মহল সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে বিভিন্ন অপপ্রচার ও গুজব ছড়িয়ে দিচ্ছে। তাই জনসাধারনকে গুজবে কান না দিয়ে সজাগ ও সতর্ক থাকার আহবান জানান তিনি।
ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিয়া সুলতানার সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট থানার ওসি ইসমাইল হোসেন, বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ইংরেজী বিভাগের অধ্যাপক মতিয়ার রহমান সাজু, উপজেলা আ’লীগের সহ-সভাপতি রেজাউল করিম রেজা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাজনীন নাহার, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আব্দুস সোবাহান, শাহীন আলম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুলতান মাহমুদ, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সেলিম রেজা রিমান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু সালেহ্ স্বপন, প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *