শেরপুরে শেরশাহ্ নিউ মার্কেট মালিক নির্বাচন সভাপতি আব্দুর রশিদ ও সাধারণ সম্পাদক চঞ্চল হোসেন

বগুড়ার শেরপুরে শেরশাহ্ নিউ মার্কেট মালিক কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন এক আনন্দঘন পরিবেশে সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন হয়েছে। আজ ১৫ নভেম্বর শুক্রবার বাসষ্ট্যান্ড শেরশাহ নিউ মার্কেটের তৃতীয় তলায় অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে ১১টি পদে ৩জন বিনা প্রতিদন্দীতায় নির্বাচিত হয় এবং ৮টি পদে ১৫জন প্রার্থী প্রতিদ্বনিদ্বতা করে।
নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এ্যাড. কাজী নজরুল ইসলাম ফলাফল ঘোষণাকালে জানান, শেরপুর শেরশাহ নিউ মার্কেট মালিক কমিটর ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আব্দুর রশিদ (দেয়াল ঘড়ি প্রতিকে) ৪৮ ভোট ও সাধারণ সম্পাদক পদে চঞ্চল হোসেন ( মোমবাতি প্রতিকে) ৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্ব›িদ্ধ এ্যাড. ইলিয়াস উদ্দিন মিন্টু ছাতা প্রতিকে ২৭ ভোট ও মাসুদ করিম মাসুদ আনারস প্রতিকে ২৮ ভোট পেয়েছেন। নির্বাচিত অন্যান্যরা হলেন- সহ-সাধারণ সম্পাদক সিহাব উদ্দিন (গোলাপ ফুর প্রতিকে) ৪৩ ভোট, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান (টিউবয়ের প্রতিকে) ৩৭ ভোট, কোষাধ্যক্ষ আজিজুর রহমান (কবুতর প্রতিকে) ৩৮ ভোট, ধর্মীয় সম্পাদক আলহাজ্ব আনোয়ারুল হক পান্না (টুপি প্রতিকে) ৩৭ ভোট, নির্বাহী সদস্য সৈয়দ রেজাউল হাবিব (রিপন) (মই প্রতিকে) ৪৯ ভোট ও সেলিম সেখ (রিক্সা প্রতিকে) ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এবং বিনা প্রতিদ্বন্দিতায় সহ-সভাপতি পদে আব্দুস ছালাম. প্রচার সম্পাদক আশিকুর রহমান আসিফ ও দপ্তর সম্পাদক পদে আলহাজ্ব ইসহাক আলী নির্বাচন হয়েছেন।
সকাল ৯টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোটাররা ভোট প্রয়োগ করেন। মোট ৮৩টি ভোটের মধ্যে ৭৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেনবলে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান জানিয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *