সন্ত্রাস ও জঙ্গিমুক্ত সমাজ রেখে যেতে চাই :স্বরাষ্ট্রমন্ত্রী

জনগণ ও পুলিশ যখন এক কাতারে দাঁড়িয়েছে তখন কোনো চ্যালেঞ্জই আর চ্যালেঞ্জ থাকে না বলে মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন, দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ দূর করেছি, মাদকও নিমুল হবে।
আমরা ভবিষ্যৎ প্রজন্মের কাছে একটা শান্তিপূর্ণ, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত সমাজ রেখে যেতে চাই।
বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ আয়োজিত ‘অন্ত:জেলা পুলিশ সুপার মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এবং নিরাপদ সড়ক আন্দোলন বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন এবং কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, দেশকে মাদকমুক্ত না করতে পারলে ভবিষ্যত প্রজন্ম হারিয়ে যাবে, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করে মাদকের বিরুদ্ধে যুদ্ধ গ্রহন করেছেন। তাই মাদক নির্মুলে চেষ্টা অব্যাহত থাকবে। স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর চৌকুস নেতৃত্বে বিশ্ব দরবারের বাংলাদেশের স্থান অনেক উপরে। দেশের অনেক সেবা আজ জনগণের হাতের মুঠোয়।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী ‘চেতনায় অম্লান’ জাতির জনকের ভাষণ সম্বলিত মোরাল এবং আন্তঃজেলা পুলিশ সুপার ‘মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস, জঙ্গিবাদ বিরোধী ও নিরাপদ সড়ক আন্দোলন’ বিতর্ক প্রতিযোগিতা, জেলা পুলিশের মোবাইল এ্যাপ্লিকেশন, কোতোয়ালী ও ভালুকা মডেল থানায় অনলাইন জিডি’র (লষ্ট এন্ড ফাউন্ড) এর পরীক্ষামূলক উদ্বোধন করেন।
ময়মনসিংহের পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, মনিরা সুলতানা এমপি, ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।
এসময় জাতীয় সংসদ সদস্যগণ, লেখক ও শিক্ষাবিদ ড. মুহাম্মদ জাফর ইকবাল, যাদুশিল্পী জুয়েল আইচ, জেলা প্রশাসক মিজানুর রহমান, জেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা মঞ্চে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *