ধুনটে চার বছরের শিশু কণ্যাকে ধর্ষণের চেষ্টা !

ধুনট (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার ধুনটে চার বছরের এক শিশু কণ্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে বোরহান উদ্দিন শ্যামল নামে এক জেএসসি পরীক্ষার্থীর বিরুদ্ধে। সে উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের বানিয়াজান চল্লিশ পাড়া গ্রামের প্রবাসী জাহাঙ্গীর আলমের ছেলে ও গোসাইবাড়ী এ.এ উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী। বখাটের শ্লীলতাহানীর শিকার ওই শিশুকে বগুড়ার একটি হাসপাতালে প্রেরন করা হয়েছে। এঘটনায় মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি।
স্থানীয়সূত্রে জানাযায়, মঙ্গলবার সকাল ১১টায় বানিয়াজান চল্লিশ পাড়া এলাকার নির্মান শ্রমিক খোকন মিয়ার চার বছরের শিশু কন্যা পার্শ্ববর্তী প্রবাসী জাহাঙ্গীর আলমের বাড়িতে জলপাই কুড়াতে যায়। এসময় বাড়ীতে কেউ না থাকার সুবাদে জাহাঙ্গীর আলমের ছেলে বোরহান উদ্দিন শ্যামল ওই শিশুকে ঘরের ভিতরে ডেকে নিয়ে যায়। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা চালায় বখাটে বোরহান উদ্দিন। এসময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বোরহান উদ্দিন শ্যামল কৌশলে পালিয়ে যায়। পরে সংবাদ পেয়ে ধুনট থানা পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বগুড়ার একটি হাসপাতালে প্রেরণ করেছে।
ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক গাজী সালাহ্ উদ্দিন জানান, শিশুটির পায়ু পথে ক্ষত চিহৃ রয়েছে। তাই শিশুটির উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় লিখিত অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *