সাংবাদিক হত্যার প্রতিবাদে সিরাজদিখান প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ রাজনৈতিক প্রতিহিংসার শিকার অনলাইন নিউজ পোর্টাল বার্তাবাজারের নোয়াখালী প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কিরকে নির্মম ভাবে গুলি করে হত্যায় ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সারা দেশের ন্যায় মুন্সীগঞ্জের সিরাজদিখানেও মানববন্ধন ও প্রতিবাদ  সমাবেশ কর্মসূচি পালন করা হয়েছে।
সিরাজদিখান প্রেসক্লাবের আয়োজনে গতকাল মঙ্গলবার  বেলা ১১ টায় প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যপী মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, বার বার সাংবাদিক হত্যা, অত্যাচার, নির্যাতন ও নিপিড়ন করা হচ্ছে। এগুলোর বিচার ও জড়িতদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যাবস্থা করতে হবে। আর যেন কোন ভাই খুন না হয়। আর যেন প্রতিবাদ মানববন্ধনে রাস্তায় কোন সাংবাদিকদের দাড়াতে না হয়।
সাগর-রুনিসহ সকল সংবাদিক হত্যাকান্ডের বিচার দাবী জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ বাবুল, সাধারণ সম্পাদক জাবেদুর রহমান যোবায়ের, সাবেক সভাপতি সামসুজ্জামান পনির, সাবেক সভাপতি নজরুল ইসলাম বাবুল, যুগ্ন সম্পাদক নাছির উদ্দিন, যুগ্ন সম্পাদক সালাহ উদ্দিন সালমান, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, সাংগঠনিক সম্পাদক রিয়াজ মামুদ মান্নান, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম চমক, দপ্তর সম্পাদক আজাদ বিন আজম নাদভী। এছাড়া সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আরিফ হোসেন হারিস, ইসমাইল খন্দকার, হামিদুল ইসলাম লিংকন, মিজানুর রহমান, আজিম হাওলাদার ও সাংবাদিক আহসানুল ইসলাম আমিন, মো. আমির ঢালী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *