সারিয়াকান্দিতে বাবা-ছেলেকে ছুরিকাঘাত; আটক ১

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার সারয়িাকান্দিতে তুচ্ছ ঘটনায় সোমবার জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ফয়সাল (২৮) ও তার বাবা আব্দুল কুদ্দুস (৬১) কে ছুরিকাঘাত করেছে সুমন নামের এক যুবক। ওইদিন সন্ধায় তাকে আটক করে মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। ফয়সাল পৌর এলাকার উত্তর হিন্দুকান্দি ও সুমন একই এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা করিম মাষ্টারের ছেলে।

হাসপাতাল ও মামলা সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে সুমন মোটর সাইকেলযোগে যাওয়ার পথে মুক্তিযোদ্ধা মোড় এলাকায় ফয়সালের ছোট ভাই সোহাগ কে ধাক্কা দেয়। এসময় সুমন ও সোহাগের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। এতে উভয়ই আহত হয়। ফয়সালের বাবা কুদ্দুস মোল্লা জানান, তিনি খবর পেয়ে বিষয়টি মিমাংসা করার উদ্দেশ্যে সুমনের বাড়ি যাওয়ার পথে আজমের দোকানের সামনে পৌঁছালে সুমন তার গতিরোধ করে এবং অশালীন আচরণ করে এবং প্রাণনাশের উদ্দেশ্যে এলোপাথারিভাবে ছুরির আঘাত করে।

সুমনের ছুরির আঘাতে তার পেটে ছুরিবিদ্ধ হয়। পরে খবর পেয়ে ফয়সাল তার বাবাকে উদ্ধার করতে এলে সুমনের ছুরির আঘাতে ফয়সালের বাম হাতও কেটে যায়। স্থানীয়দের সহযোগীতায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মোঃ মেহেদি হাসান বলেন, ফয়সাল ও তার বাবা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এবিষয়ে সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি কল রিসিভ না করায় কোনো তথ্য পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *