বগুড়ায় অনার্স পড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : বগুড়ায় কামারগাড়ি মুগ্ধ ছাত্রী নিবাসে জলি খাতুন (২১) নামে বগুড়া সরকারি আজিজুল হক কলেজের  গণিত বিভাগের ২য় বর্ষের এক কলেজছাত্রী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে ।

বুধবার (১৭ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১ টায় কামাড়গাড়ি মুগ্ধ ছাত্রীনিবাস থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ । তার বাড়ি সিরাজগঞ্জ জেলার সলঙ্গা উপজেলায় । পুলিশের দাবি , জলি তার প্রেমিকের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে । ছাত্রীনিবাসে থাকা জলির বান্ধবীরা জানায় , বুধবার সন্ধ্যায় জলিসহ তারা একসাথে আড্ডা দিচ্ছিল । আনুমানিক রাত ৮ টায় জলির মােবাইলে একটি ফোন কল আসলে সে রুমে চলে যায় ।

এরপর নাজমুল নামের এক যুবক ওই ছাত্রীনিবাসে থাকা জলির এক আত্মীয়কে মােবাইল করে জানায়, জলি মােবাইল ফোন রিসিভ করছে না এরপরে সবাই মিলে জলির রুমে ডাকাডাকি করে কোন ধরণের সারা না পেয়ে তারা পুলিশে খবর দেয় পুলিশ এসে দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে  নিশ্চিত হয় জলি গলায় ফাঁস দিয়েছে । পরে পুলিশ তাকে মৃত অবস্থায় উদ্ধার করে ।

বগুড়া সদর থানার এসআই জহুরুল ইসলাম এর সাথে কথা হলে তিনি জানান , খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই  তবে গেট ভেঙে আমরা জলিকে  মৃত অবস্থাতে পেয়েছি । সে তার ঘরের জানালার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছিল । পরে ময়নাতদন্তের জন্য লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল ও হাসপাতালে পাঠানাে হয় ।

আত্মহত্যার বিষয়ে বগুড়া সদর থানার (ওসি সর্বিক) হুমায়ুন কবির এর সাথে সরাসরি কথা হলে তিনি জানান , প্রাথমিক ভাবে জানতে পেরেছি আত্মহত্যার একটি প্রেমঘটিত বিষয় এমন হতে পারে ।

লাশ ময়নাতদন্ত শেষে (১৮ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে । তিনি আরও জানান , মৃতের পরিবার থেকে মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *