সিরাজদিখান বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে কাবাডি ফাইনাল খেলা অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের সিরাজদিখান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্য গ্রামীণ খেলাধূলার অংশ হিসেবে কাবাডি ফাইনাল খেলা অনুষ্ঠিত হযেছে।
লোকাল গবর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট (এলজিএসপি-৩) এর অর্থায়নে  বুধবার বিকাল  ৫ টায় উপজেলার লতব্দী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে  ইয়ং স্টার ও রয়েল স্টার দলের মধ্যে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে ইয়ং স্টার দলকে পরাজিত করে চেম্পিয়ান হয় রয়েল স্টার দল।
এছাড়া শিশুদের মধ্যে মোড়ক লড়াই ও দড়ি লম্ফ খেলার আয়োজন করা হয়। লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস,এম সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  সিরাজদিখান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদুর রহমান যোবায়ের, লতব্দী ৪নং ওয়ার্ড ইউপি সদস্য ইকবাল হোসেন খান, ২নং ওয়ার্ড ইউপি সদস্য জাহাঙ্গীর খান, লতব্দী ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের ইউপি সদস্যা রাজিয়া বেগম, ৭,৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের ইউপি সদস্যা তাহেরুন নেছা, সাবেক ইউপি সদস্য আব্দুল খালেক, রামানন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো.আসলাম মোল্লা ও পেয়ার আলী মোল্লা প্রমূখ। খেলা শেষে বিজয়ী দলের মাঝে পুরুস্কার বিতরণ করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *