ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে দরিদ্র অসহায় শীতার্ত দেড় শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার সকাল ১০টায় জেলা পরিষদ অডিটরিয়াম চত্বরে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জবেদ আলী, টিআরইউ’র সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো, সহ-সভাপতি রেজাউল হক প্রধান, ইঞ্জিনিয়ার হাসিনুর রহমান, সহ-সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, জাকির হোসেন বাচ্চু, দপ্তর সম্পাদক জয় মহন্ত অলক, প্রচার সম্পাদক রেদওয়ানুল হকসহ সংগঠনের সদস্যরা।

শীতবস্ত্র বিতরনকালে বক্তরা বলেন, প্রতিটি সংগঠন নিজ নিজ জায়গা থেকে সমাজের মানুষের জন্য সঠিকভাবে দায়িত্ব পালন করলে সমাজের পরিবর্তন করা সম্ভব। সেই সাথে আগামীতে এসব সামাজিক সংগঠনগুলোকে দরিদ্র ও অসহায় মানুষের পাশে থাকার আহবান জানান।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রতিটি সংগঠন মানুষের পাশে থেকে কাজ করছে। সকলের সমন্বিত উদ্যোগেই দেশকে এগিয়ে নেয়া সম্ভব বলে মনে করেন তিনি। সেই সাথে শীতবস্ত্র নিয়ে অসহায় মানুষের পাশে এগিয়ে আসার জন্য ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটিকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *