জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় এএসপি গাজিউর সহ ২৫ জন পুরস্কৃত।

জিয়াউদ্দিন লিটন: স্টাফ রিপোর্টার : বগুড়া জেলা পুলিশের আয়োজনে সোমবার সকালে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জানুয়ারী মাসের কৃতকার্যের উপর ভিত্তি করে বিভিন্ন পর্যায়ের ২৫জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।
বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সভাপতিত্বে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার সাবিনা ইয়াসমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় এ মাসে ‘চৌকস কার্য সম্পাদন’, ‘শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী’, ‘গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী’ এবং ‘সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী’ -এই চার ক্যাটাগরিতে সেরা পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ ও সনদ তুলে দেওয়া হয়। জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, চৌকস কার্য সম্পাদনকারী হিসেবে এই মাসে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান পুরস্কৃত হয়েছেন। এছাড়াও সদর থানার ওসি হুমায়ুন কবীর, শিবগঞ্জ থানার এস আই আনিছুর রহমান, সারিয়াকান্দি থানার এস আই কাজী মোঃ নজরুল ইসলাম, সদর থানার এস আই বেদার উদ্দিন, উপশহর পুলিশ ফাঁড়ির এটি এস আই মোঃ বদিউজ্জামান, সান্তাহার পুলিশ ফাঁড়ির এএস আই আহম্মাদ রুস্তম ফারুক, শেরপুর থানার এএস আই মিলন মিয়া এবং সদর থানার এএস আই মাসুদ রানা কে চৌকস কার্যসম্পাদনকারী হিসেবে পুরস্কৃত করা হয়েছে।
এছাড়াও সর্বোচ্চ প্রসিকিউশন দাখিলকারী হিসেবে সদর ট্রাফিকের সার্জেন্ট গোপাল চন্দ্র মন্ডল, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী ক্যাটাগরিতে গাবতলী মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) আনোয়ার হোসেন এবং শেরপুর থানার এস আই সাচ্চু বিশ্বাস এবং শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী ক্যাটাগরিতে ধুনট থানার এস আই মুহাঃ আসাদুজ্জামান সরদার কে পুরস্কৃত করা হয়েছে।
এছাড়াও এইমাসে অর্থ পুরুস্কার প্রদান করা হয়েছে মোট ১২জন পুলিশ সদস্য কে। পুরস্কারপ্রাপ্ত সকলকের হাতেই সম্মাননা তুলে দেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)। পুরস্কার বিতরনী পরবর্তী অবসর নেয়া ৪ জন পুলিশ সদস্যকে বিদায় সংবর্ধণা দেয়া হয়েছে জেলা পুলিশের পক্ষ থেকে। এছাড়াও সোমবারের কল্যাণ সভায় পুলিশ সদস্যদের পারিবারিক ও প্রাতিষ্ঠানিক সমস্যা, বিভিন্ন দুর্ঘটনা, অসুস্থতাসহ যাবতীয় সকল সমস্যা সংক্রান্তে আলোচনা ও তাৎক্ষণিক সমাধানের ব্যবস্থা করেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা।
এসময় সভায় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী (প্রশাসন), আব্দুর রশিদ (অপরাধ), মোতাহার হোসেন (ডিএসবি), রফিকুল আলম (ইন-সার্ভিস), জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফয়সাল মাহমুদ, শিবগঞ্জ সার্কেলের আরিফুল ইসলাম সিদ্দিকী, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, ইন্সপেক্টর অর্পণ কুমার দাস, জেলা গোয়েন্দা শাখার ওসি আব্দুর রাজ্জাক, ট্রাফিক ইন্সপেক্টর রফিকুল ইসলামসহ জেলার সকল সার্কেল অফিসার, থানার অফিসার ইনচার্জবৃন্দ এবং জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *