শেরপুরে শিশু ও নারী শ্রমীককে ধর্ষনের ঘটনায় পৃথক দুটি মামলা ॥ আটক ১

স্টাফ রিপোর্টার: বগুড়ার শেরপুরে গত ২ দিনে ধর্ষন ও ধর্ষনের চেষ্টার ঘটনায় শেরপুরে থানায় দুটি পৃথক মামল দায়ের করা হয়েছে। দর্ষনের ঘটনায় নজরুল ইসলাম(৩০) কে আটক করেছে থানা পুলিশ।

জানা যায়, শেরপুর পৌর শহরের শ্রীরামপুর পাড়া এলাকার মৃত খোকা সোনারুর ছেলে রাজন সোনারু বাড়িতে কেউ না থাকার সুযোগে গত ১২ ফেব্রুয়ারী শুক্রবার দুুপুর ১২ টার দিকে পাশের বাড়ির ৩ বছরের এক শিশুকে প্রলোভন দেখিয়ে বাড়ির ভিতরে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করে। শিশুটির চিৎকার দিলে তার মা এগিয়ে গেলে শিশুটি সব কিছু খুলে বলে। পরে থানায় গিয়ে মিশুটির মা বাদি হয়ে ১৪ ফেব্রুয়ারী রোববার রাতে রাজন সোনরুর বিরুদ্ধে ধর্ষন চেষ্টার মামলা দালে করেন।

অপরদিকে লালমনিরহাট জেলার বনগ্রাম এলাকা থেকে এসে গত প্রায় ২ মাস যাবৎ ৩৮ বছর বয়সী নারী শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলা এলাকায় রিপনের ধানের চাতালে শ্রমিক হিসেবে কাজ করছে। খামারকান্দি ইউনিয়নের শুভগাছা গ্রামের আমিনুর রহমানের ছেলে নজরুল ইসলাম ওই নারী শ্রমিককে কু-প্রস্তাব দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় গত ১০ ফেব্রুয়ারি বুধবার রাত ১০টার দিকে তাকে ঘরের ভিতরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় গত শনিবার ১৩ ফেব্রুয়ারি রাতে নজরুল ইসলামের বিরুদ্ধে ধর্ষিতা বাদি হয়ে শেরপুর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম শহিদ বলেন, নারী শ্রমিককে ধর্ষনের ঘটনায় ১ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং শিশু ধর্ষনের চেষ্টার ঘটনায় অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *