ঠাকুরগাঁওয়ে কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের উপর হামলা, আহত-১

ঠাকুরগাঁও প্রতিনিধি: ৪র্থ দফায় ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীর (ঢেঁড়শ মার্কা) কর্মীদের উপর হামলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ প্রার্থী জমিরুল ইসলামের বিরুদ্ধে (উট পাখি মার্কা)। এতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ১ জন।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) রাতে ঁেঢড়শ মার্কার প্রার্থী হামিদুল্লাহ আল মামুন তার নির্বাচনী ক্যাম্প পুরাতন বাসষ্ট্যান্ডে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সামনে এই অভিযোগ তুলে ধরেন।

তিনি লিখিত বক্তব্যে জানান আমার কর্মীরা আজ বিকাল ৫টার সময় শান্তিনগর নগর ক্যাফে নির্বাচনী প্রচারনায় গেলে উট পাখি মার্কার প্রার্থী জমিরুল ইসলাম দলবল নিয়ে কর্মী ও সমর্থকদের উপর হামলা চালায় এবং মারপিট করে। শুধু মারপিট নয় নারীদের মুখের হিজাব ছিড়ে লাঞ্চিত করে। তিনি আরও বলেন তার এধরনের কর্মকান্ড নির্বাচনী আচরণবিধী লঙ্ঘনের সামিল। তাদের আঘাতে একজন কর্মী আহত হয়ে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এমন অবস্থায় সাধারণ ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ভোটাররা স্বাধীনভাবে ভোট প্রদানসহ নিরাপত্তহীনতায় ভূগছে। অবিলম্বে হামলাকারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিলহাজ উদ্দীন বলেন অভিযোগ পেলে প্রয়োজনি ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *