সিরাজদিখানে চেয়ারম্যান প্রার্থী আবু সাঈদের গণসংযোগ ও লিফলেট বিতরণ 

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আবু সাঈদ গণসংযোগ করেছেন।
 শুক্রবার (১২ ফেব্রুয়ারী) সকাল থেকে দুপুর অবদি নির্বাচনী এলাকা রশুনিয়া ইউনিয়নের চোরমর্দ্দন গ্রামসহ আশপাশের এলাকার বিভিন্ন স্থানে ব্যপক গণসংযোগ করেন তিনি। সেই সাথে তার পক্ষ থেকে লিফলেট বিতরণ করা হয়। গণসংযোগকালে আওয়ামী লীগের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবু সাঈদ রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে কুশল বিনিময় শেষে সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।
এসময় তার সাথে ছিলেন, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন আর রশিদ, সাংগঠনিক সম্পাদক আরিফ ঢালী, রশুনিয়া ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর শেখ (হবি), রশুনিয়া ইউনিয়ন  যুবলীগের সাধারণ সম্পাদক  রুহুল আমিন বেপারী,  রশুনিয়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ আলম ঢালী, রশুনিয়া ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আজিজুল হক, রশুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ। এছাড়া  আরো উপস্থিত ছিলেন,
রশুনিয়া বাজার কমিটির সাধারণ সম্পাদক মো. সিরাজ বেপারী, রশুনিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নাছির শিকদার, শরিফ হোসেন ও দিপক করসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *