বগুড়ার শেরপুরে রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনায় থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার:  বগুড়ার শেরপুরের সুখানগাড়ি ফয়েজমারা ব্রীজ এলাকায় গত রোববার রাতে রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনায় ৮ ফেব্রুয়ারী সোমবার রাতে শেরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায, উপজেলার মির্জাপুর-রানীরহাট সড়কে যুগ যুগ ধরে ছিনতাই ডাকাতি হয়ে আসছে। ছিনতাই ডাকাতি রোধ করতে শেরপুর থানা পুলিশ ওই সড়কে সন্ধ্যা থেকে টহল দিতে থাকে। গত রোববার রাতে শেরপুর থানা পুলিশের এসআই সিয়াম হোসেন টহলের দায়িত্ব¡ ছিল। কিন্তু তিনি সময়মত টহলে না যাওয়ার কারণে সুযোগ বুঝে সংঘবদ্ধ ১৫-১৬ জন মুখোশ পরা ডাকাতদল দেশীয় অস্ত্র নিয়ে প্রথমে রাস্তার ৩ টি গাছ কেটে ফেলে দিয়ে যানবহনের চলাচল বন্ধ করে দেয়।

পরে মাটিভর্তি ড্রামট্রাক দিয়ে বেড়িকেড সৃস্টি করে ওই সড়কে চলাচলরত ট্রাক, সিএনজি, অটোরিক্সাসহ প্রায় ২০ টি যানবহন দাড় করিয়ে যাত্রীদের হাত-পা বেধে মাটিতে রেখে তাদের কাছ থেকে আনুমানিক প্রায় ১২ লাখ টাকা লুট করে নিয়ে যায়। পরে ডাকাতির কবলে পরা এক ব্যাক্তি ৯৯৯ এ কল করলে রাত ১১ টার দিকে শেরপুর থানা পুলিশের এসআই সিয়াম হোসেন ঘটনাস্থলে যায়। পুলিশ যাওয়ার আগেই রাস্তাঘাট চলাচলের জন্য স্বাভাবিক হয়ে যায়।

ঘটনার পর থেকে ওই এলাকার সাধারণ মানুষের মধ্যে আতংকিত হয়ে আছে। এ ঘটনায় ধরমোকাম গ্রামের চাতাল ব্যবসায়ী ভুক্তভোগি দুলাল হোসেন নামের এক ব্যাক্তি বাদি হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, রানীরহাট সড়কে ছিনতাইয়ের ঘটনার কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে মামলা দায়ের হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *