শেরপুরে রাস্তায় গাছ ফেলে ছিনতাই

স্টাফ রিপোর্টার : বগুড়ার শেরপুর থানা পুলিশের অবহেলার কারণে মির্জাপুর-রানীরহাট সড়কের সুখানগাড়ি ফয়েজমারা ব্রীজ এলাকায় গত রোববার রাতে সংঘবদ্ধ ছিনকাইকারীরা সড়কে গাছ ফেলে বিভিন্ন যানবহনের পথরোধ করে প্রায় ৩ ঘন্টা ধরে ছিনতাই করে।

জানা যায, উপজেলার মির্জাপুর-রানীরহাট সড়কে শেরপুর থানা পুলিশের এসআই সিয়াম হোসেনের দায়িত্ব দায়িত্ব অবহেলার সুযোগ বুঝে সংঘবদ্ধ ছিনতাইকরীরা গত রোববার রাত আনুমানিক ৮ টা থেকে গভীর রাত পর্যন্ত রাস্তায় গাছ ফেলে চলাচলরত সিএনজি, অটোরিক্সাসহ অন্যান্য যানবহনের পথরোধ করে লক্ষ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় ওই এলাকার সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। কিছুদিন পর পরই ওই সড়কে ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এ ব্যাপারে ওই রাস্তায় চলাচলরত সাধারণ মানুষ মনে শংকা নিয়ে বলেন, এই সড়কে মাঝে মধ্যেই ছিনতাইয়ের ঘটনা ঘটে। আমরা প্রতিনিয়ত মনে শংকা নিয়ে যাতায়াত করি। সঠিকভাবে পুলিশ ডিউটি না করায় প্রতিনিয়তই এমন ঘটনা ঘটছে। গত রাতের ছিনতাইয়ের ঘটনা নিয়ে আমরা আতংকিত হয়ে আছি। এ অবস্থা চলতে থাকলে আমরা স্বাভাবিক জীবন যাপন করব কিভাবে।

এ প্রসঙ্গে ওই সড়কে ডিউটিরত এসআই সিয়াম হোসেন বলেন, ছিনতাইয়ের ঘটনার খবর পেয়ে ১৫ মিনিটের মধ্যে ঘটনাস্থলে গিয়ে পৌছি। তখন আনুমানিক রাত ১১ টা বাজে। সেখানে আমি আহত বা আটকানো অবস্থায় কাউকেই পাইনি।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, রানীরহাট সড়কে ছিনতাইয়ের ঘটনার কথা শুনেছি। তদন্ত করে ছিনতাই রোধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার শেরপুর সার্কেল মো. গাজিউর রহমান বলেন, ছিনতাইয়ের ঘটনা আমার জানা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *