ঠাকুরগাঁওয়ে নির্বাচনী আচরন বিধি লঙ্ঘনের অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি ঃ আসন্ন পৌর নির্বাচনকে কেন্দ্র করে ঠাকুরগাঁও পৌরসভার ২নং ওয়ার্ডে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন কাউন্সিলর প্রার্থী সামিউল ইসলাম সাজু ।

শনিবার (৬ ফেব্রুয়ারি) রাতে গোয়ালপাড়া প্রার্থীর নির্বাচনী ক্যাম্পে সাংবাদিকদের সামনে কাউন্সিলর প্রার্থী এসব তথ্য তুলেন ধরেন। এ ব্যাপারে থানা ও জেলা নির্বাচন কার্যালয়ে অভিযোগ দায়ের করেছেন তিনি।

অভিযোগে শুক্রবার দুপুরে প্রতিদ্বন্দী প্রার্থী নজরুল ইসলামের নির্দেশে শহরের বিআরটিসি ষ্ট্যান্ড এলাকায় জুয়েল রানা, সামিউল ইসলাম, রোহান, রানাসহ বেশ কয়েকজন ডালিম মার্কার পোষ্টার ছিড়ে মাটিতে ফেলে উল্লাস করে। আমার লোক বাঁধা প্রদান করলে তারা আমার লোকের গলায় মাফলার পেচিয়ে এলোপাথারী মারপিট করে। পরে স্থানীয়রা উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

এ সময় ছিলেন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো, সহ-সভাপতি রেজাউল হক প্রধান, সহ-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, ঊষার আলো অনলাইন পত্রিকা সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন মিলন, রিপোর্টার্স ইউনিটির দপ্তর সম্পাদক জয় মহন্ত অলক, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেদওয়ানুল হক মিলন, সদস্য রুবেল রানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *