তারেক রহমানের সাজার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার:  বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মানহানি মামলায় সাজার রায়ের প্রতিবাদে বগুড়ার শেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।
শনিবার (০৬ফেব্রুয়ারি) বিকেল সোয়া পাঁচটায় উপজেলা ও পৌরশাখা ছাত্রদলের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
পরে স্থানীয় বাসষ্ট্যান্ডে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ছাত্রদল নেতা রাফি আল আমিন, সালমান খান, আসাদুজ্জামান পলাশ, জাকারিয়া সরকার জীবন, হান্নান সরকার, খান জাহান আলী, আশিকুর রহমান, নিশাত, নুরুজ্জামান, মুন্না, মুক্তার হোসেন, রাব্বি, মাসুম, সুমন, রায়হান, আরিফ, শফিকুল ইসলাম ও তারেক।
সমাবেশে নড়াইলে এক আওয়ামীলীগ নেতার করা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দুই বছরের কারাদ- দেওয়ার ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করা হয়। সেইসঙ্গে বর্তমান সরকারকে ফ্যাসিস্ট আখ্যায়িত করে বক্তারা বলেন, বিনাভোটে জোরজবরদস্তি করে শেখ হাসিনা ক্ষমতায় রয়েছে।
এভাবে বেশিদিন ক্ষমতায় থাকতে পারবেন না। গণআন্দোলনের মুখে অচিরেই এই সরকারকে বিদায় করা হবে বলে হুঁশিয়ারি দেন ছাত্রদল নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *