সিরাজদিখানে চেয়ারম্যান প্রার্থী আবু সাঈদের গণসংযোগ 

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ  মুন্সিগঞ্জের সিরাজদিখানে চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আবু সাঈদ গণসংযোগ করেছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৫ ফেব্রুয়ারী শুক্রবার সকালে নির্বাচনী এলাকা রশুনিয়া ইউনিয়নের সিরাজদিখান বাজার ও এর আশপাশের বেশ কয়েকটি স্থানে নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করেন তিনি।
গণসংযোগকালে আওয়ামী লীগের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবু সাঈদ রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করেন।
সেই সাথে তার পক্ষ থেকে জনসাধারণের মাঝে নির্বাচনী লিফলেট বিতরণ করা হয়। গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী আবু সাঈদের সাথে ছিলেন, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন আর রশিদ, সাংগঠনিক সম্পাদক আরিফ ঢালী,সিরাজদিখান উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাসুদ লস্কর, রশুনিয়া ইউনিয়ন  যুবলীগের সাধারণ সম্পাদক  রুহুল আমিন বেপারি,  রশুনিয়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহআলম ঢালী, রশুনিয়া ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আজিজুল হক, রশুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ।
এছাড়া  রশুনিয়া ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *