স্বামী পরিত্যক্তা নারীকে শ্লীলতাহানির চেষ্টায় মাতব্বর গ্রেফতার

স্টাফ রিপোর্টার :  বগুড়ার শেরপুরে খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি গ্রামে বাড়িতে ঢুকে স্বামী পরিত্যক্তা নারীকে শ্লীলতাহানির চেষ্টা চালানোর অভিযোগে করা মামলায় মোহাম্মদ নূর আলম (৪৫) নামের এক গ্রাম্য মাতব্বরকে গ্রেফতার করেছে  শেরপুর থানা পুলিশ।
 দুপুরে ভুক্তভোগী নারী শেরপুর থানায় মামলা করলে বিকেলে নিজ বাড়ি থেকেই তাকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি গ্রামের জিল্লুর রহমানের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, একই ইউনিয়নের স্বামী পরিত্যক্তা ওই নারীকে কিছুদিন ধরে মাতব্বর নূর আলম উত্ত্যক্ত করছিলেন। বিয়ের প্রলোভনে একাধিকবার কুপ্রস্তাবও দেয়। কিছুতেই সাড়া না পেয়ে ক্ষিপ্ত হয়ে ওঠেন। এক পর্যায়ে ২ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে ওই নারীর বাড়ির প্রধান ফটক টিনের দরজা খুলে ভেতরে প্রবেশ করেন। এ সময় বাড়িতে রান্নারকাজে ব্যস্ত ওই নারীকে ঝাপটে ধরে। কোনো কিছু বুঝে ওঠার আগেই শ্লীলতাহানির চেষ্টা চালান লম্পট নূর আলম। পরে তার চিৎকারে পরিবার ও আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়েউ যান তিনি।
শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস এম আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় নারী  নির্যাতন দমন আইনে মামলা এবং অভিযুক্ত মোহাম্মদ নূর আলমকে গ্রেফতার করা হয়েছে। সন্ধ্যায় গ্রেফতার ব্যক্তিকে বগুড়ায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *