ঠাকুরগাঁও পৌর মেয়র প্রার্থীকে টাকার মালা পড়িয়ে দিলেন পৌরবাসী

ঠাকুরগাঁও প্রতিনিধি: আসন্ন ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী (নৌকা প্রতীক) আঞ্জুমান আরা বন্যার গলায় টাকার মালা পড়িয়ে দিলেন পৌরবাসী। এ সময় আঞ্জুমান আরা বন্যা পৌরবাসীর কাছে দোয়া ও নৌকা প্রতীকে ভোট চান।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডোটরিয়াম হল রুমে এক বর্ধিত সভায় ১১নং ওয়ার্ড কাউন্সিলর মো: নুর ইসলাম ছুটু বিনা প্রতিদন্ধীতায় নির্বাচিত হয়ায় ঐ ওয়ার্ডের বাসিন্দারা আঞ্জুমান আরা বন্যার গলায় টাকার মালা পরিয়ে দেন।

এ সময় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনজুমান আরা বন্যা বলেন, দিনে দিনে পৌরবাসীর ভালোবাসায় আমি ঋণী হয়ে যাচ্ছি। আপনাদের এই ঋণ কখন শোধ হয়ার নয়। আমি মনে প্রানে চেষ্টা করবো পৌরবাসীর সুখে-দুঃখে প্রতিটি মুহূর্তে পাশে থাকার। বিএনপি প্রার্থীকে দেখলে ভোটাররা মুখ ফিরিয়ে নেয়। কেননা তারা ভোটেজয়ী হলে উন্নয়নের কথা ভুলে যায়। পৌরসভার উন্নয়নের জন্য দলমত নির্বিশেষে আমাকে আগামী ১৪-ই ফেব্রুয়ারি ভোট দিয়ে জয় যুক্ত করবেন।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোহা: সাদেক কুরাইশী, যুবলীগের সাধারণ সম্পাদক সমীর দত্ত, ছাত্রলীগের সভাপতি, মো: মাহাবুব হোসেন রনি, সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলকসহ অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *