ঠাকুরগাঁওয়ে কাউন্সিলর প্রার্থীর মৃত্যু

ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচনে ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ময়নুল ইসলামের (৬০) মৃত্যু হয়েছে। তিনি উটপাখি প্রতীক পেয়ে নির্বাচনি প্রচারনা চালিয়ে আসসিছেন। চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি ঠাকুরগাঁও পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

শনিবার (৩০ জানুয়ারি) বিকেল ৪ টার দিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ তিনি মারা যান।

নিহত ময়নুল ঠাকুরগাঁও পৌরসভার ৭ নং ওয়ার্ডের দুই বার নির্বাচিত ‘কাউন্সিল’ ছিলেন।
ঠাকুরগাঁও থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, শনিবার বিকেলে শহরের শাহাপাড়া এলাকার নিজ বাড়িতে কাউন্সিলর প্রার্থী ময়নুল ইসলামের হার্ট স্ট্রোক হয়। পরিবারের লোকজন ময়নুল ইসলামকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঠাকুরগাঁও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. জিলহাজ উদ্দিন বলেন, ঠাকুরগাঁও পৌরসভার ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ৬ জন প্রতিদ্বদ্বিতা করছেন। এর মধ্যে ময়নুল ইসলামের মৃত্যু হয়েছে। নির্বাচন কমিশনকে বিষয়টি অবগত করা হয়েছে, নির্বাচন কমিশনের দেয়া নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওই কাউন্সিলরের মৃত্যুতে অন্য প্রার্থীদেরকে নির্বাচনী প্রচার-প্রচারণা থেকে বিরত থাকার আহবান জানিয়েছেন জেলার নির্বাচন কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *