বগুড়ার শিবগঞ্জে বিএনপি প্রার্থীর ভোট বর্জন

স্টাফ রিপোর্টার : বগুড়ার শিবগঞ্জে পৌরসভার ভোট বর্জন করেছেন বিএনপি প্রাথী মতিউর রহমান মতিন।
বেলা ১১টায় উপজেলার দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি। দলীয় কার্যালয়ে অনুষ্টিত সংবাদ,সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন,সকাল ৯ টায় নৌকা মার্কার লোকেরা ৯টি ও ১০ টায় বাকি ২ কেন্দ্রে ধানের শীষের এজেন্টদের বের করে দিয়ে নৌকা মার্কায় সিল মারতে থাকেন। এ বিষয়ে প্রশাসনের নিকট অভিযোগ দিয়ে কোন প্রতিকার হয়নি৷
তিনি আরও অভিযোগ করে বলেন, ৬ টি কেন্দ্রে ব্যালট পেপার শেষ হয়ে গেছে। বেড়াবালা,বন্তেঘড়ি,দহিলা,আচলাই সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, নাটমরিচায় কেন্দ্র ও গরিবপুর অস্থায়ী ভোট কেন্দ্রের সব ব্যালট তারা ছিনিয়ে নিয়ে নৌকার ছিল মেরেছে।
সবুজ রঙের টুপি পরা নৌকার সমর্থকরা ঘুরেফিরে তারায় ভোট দিচ্ছে। সবুজ রঙের টুপি পরলে প্রশাসন তাদের কোন অসুবিধা করছেনা। ২ নং ওয়ার্ডে বেড়াবালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বিএনপি প্রার্থী এজেন্ট আব্দুল হান্নান (৪০) জানান, আমাদের মারপিট করে কেন্দ্র থেকে বের করে দিয়েছে। নৌকার লোকেরা ব্যালট নিয়ে ইচ্ছে মতো সিল মারছে। ৭ নং ওয়ার্ডে বাসিন্দা ও বিএনপি কর্মী আশরাফুল ইসলাম বলেন,ভোট দিতে বেড়াবেল কেন্দ্রে গিয়েছিলাম তখন আমাকে নৌকার সমর্থকরা আহত করেছে৷ এসময় তিনি তার গলায় ছিঁলে যাওয়া ক্ষত চিহ্ন ও দেখান৷ এ বিষয়ে রিটার্নিং অফিসার জেলা সিনিয়র নির্বাচন অফিসার মাহবুব আলম শাহ বলেন,এ বিষয়ে কোন অভিযোগ করেননি বিএনপি প্রার্থী। শান্তিপুর্ন ভোট হচ্চে সব কেন্দ্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *