মুন্সিগঞ্জে সামাজিক সংগঠনের কম্বল বিতরণ 

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে জেলায় গড়ে ওঠা আমরা বিক্রমপুরের পোলাপাইন নামে সামাজিক সংগঠনের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে।
জেলার শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের  একটি কক্ষে আনুষ্ঠানিক ভাবে ওই এলাকার হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষের মাঝে  এসব কম্বল বিতরণ করা হয়। সংগঠনটির প্রধান উদ্যোক্তা রাজু আহমেদের সভাপতিত্বে  ও মোঃ আসলাম শেখ টনির সঞ্চালনা  কম্বল বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনোয়ার হোসেন মেম্বার, মোঃ আশরাফুল (প্রভাষক), আখি খান, তানজিলা মায়া, তানভীর আহমেদ, ফয়সাল, সুজন নন্দী, মেহেদী আহমেদ উজ্জ্বল, মাহিম, সাকিব হোসেন, কাউসার, আরাফাত, মোঃ হৃদয়, শুভ মোল্লা, পলাশ শেখ,  রাশেদ লস্কর, মারুফ হোসেন, শংকর দাস, রাসেল হাওলাদার, জাকারিয়া, সাইদুল,রাজিব আহমেদ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন, দেলোয়ার নাজমুল, সাকেরা,অনিক,সূবর্না,উপমা,যূথিকা সহস্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষদের স্বেচ্ছায় সহযোগীতার ভাবনা থেকে বিক্রমপুরের পোলাপাইন নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি গ্রুপ খোলা হয়। পরে উক্ত গ্রুপের  প্রধান উদ্যোক্তা মাধ্যমে একটি কমিটি করে জেলার বিভিন্ন উপজেলাসহ দেশ এবং দেশের বাইরে অবস্থানরত প্রবাসীরা আর্থিক সহযোগীতা করেন। পরবর্তীতে অনুদানের অর্থ দিয়ে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম শুরু করা হয়। সংগঠনটির সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,মুন্সীগঞ্জ, ঢাকা সহ দেশের বিভিন্ন জেলায় এসব কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *