আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আবু সাঈদ

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবু সাঈদ।

এ লক্ষ্যে বিভিন্ন হাট বাজারসহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় মানুষের বাড়ী বাড়ী গিয়ে ব্যপক প্রচার প্রচারণা চালাচ্ছেন তিনি। সম্প্রতি তিনি ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিজেকে ঘোষনা দিয়ে সমর্থকদের সাথে নিয়ে বেশ জোড়ালো ভাবেই মাঠে নেমেছেন। উঠান বৈঠক ও পথসভাসহ বিভিন্ন সভা সমাবেশে অংশ গ্রহণের মাধ্যমে জনসাধারণের কাছে দোয়া ও সমর্থন কামণা করে বেড়াচ্ছেন।

নির্বাচনী প্রচার প্রচারণার অংশ হিসেবে প্রার্থী এডভোকেট আবু সাঈদের পক্ষ থেকে বিভিন্ন আকারের ব্যানার ফেষ্টুন সাটানো হয়েছে ইউনিয়নের বিভিন্ন এলাকা জুড়ে। প্রার্থী আবু সাঈদ করোনাকালীন সময় তার ইউনিয়নের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে তাদেরকে ত্রাণ সামগ্রী ও আর্থিক সহযোগী করেন।

এছাড়া তিনি তার ইউনিয়নের ধর্মীয় ও সামাজিক বিভিন্ন সংগঠনে উন্নয়নের লক্ষ্যে আর্থিক অনুদান প্রদান করেন। তিনি তার ইউনিয়নের হতদরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের বাড়ী বাড়ী শীতবস্ত্র পৌঁছে দিচ্ছেন বলেও স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়। এছাড়া রশুনিয়া ইউনিয়নের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে সর্বদা তাদের সাহায্য সহযোগী করার আশাবাদ ব্যক্ত করেন প্রার্থী আবু সাঈদ।

এদিকে রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রত্যাশী এডভোকেট আবু সাঈদ ও বর্তমান চেয়ারম্যান ইকবাল হোসেন চোকদার নিজেদের প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে মাঠে নেমেছেন। তারা উভয়ে সমান ভাবে ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন বলে জানা যায়।

চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আবু সাঈদ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন তথা (নৌকা) প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহণের আশা ব্যক্ত করে বলেন, আমি দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থেকেছি। আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত থেকে জণসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছি এবং ভবিশ্যতেও চালিয়ে যাবো। যে কোন পরিস্থিতিতে দলের পাশে একজন পরিশ্রমী কর্মী হিসেবে থাকার চেষ্টা করেছি।

নিষ্ঠা এবং সততার সহিত মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়ীত্ব পালন করেছে। যতদিন রাজনীতির সাথে সম্পৃক্ত থেকেছি ততদিন নিজেকে স্বচ্ছ রাখার সর্বোচ্চ চেষ্টা করেছি। একজন আইনজীবী হিসাবে ইউনিয়নের মানুষের ও বিশেষ করে দলীয় নেতাকর্মীদের আইনী সেবা দিয়ে যাচ্ছি এবং ভবিষ্যতে ও দিয়ে যাবো। সর্বক্ষেত্রে রশুনিয়া ইউনিয়ন বাসীর পাশে থাকার জন্য আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী হতে চাই।

শুধু রাজনীতির মাধ্যমে নয়, ইউনিয়ন চেয়ারম্যান হওয়ার মধ্য দিয়ে জননেত্রী শেখ হাসির উন্নয়ন জনসাধারণের দৌড় গোঁড়ায় পৌঁছে দিয়ে তাদের সুখ দুঃখে সর্বদা নিজেকে নিয়োজিত রাখতে চাই। জননেত্রী শেখ হাসিনা মেধা ও যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকেই মনোনয়ন দিবেন বলে আমার বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *