সিরাজদিখানে ইউপি সদস্য পদপ্রার্থী  সৈয়দ শিশিরের নির্বাচনি প্রচারণা 

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ সামনে রেখে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার  বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রত্যাশীদের পাশাপাশি ইউপি সদস্য পদ প্রার্থীরাও প্রচার প্রচারণায় ব্যস্ত হয়ে উঠেছেন।
এরই ধারাবাহিকতায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের দক্ষিন কুসুমপুর ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য পদ প্রার্থী উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক  সদস্য ও ইছাপুরা ইউনিয়ন ছাএলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শিশির নেতাকর্মী এবং সমর্থকদের সাথে নিয়ে ইউনিয়নের বিভিন্ন স্থানে ব্যপক  প্রচার প্রচারণা চালাচ্ছেন। ইতোমধ্যে তিনি তার ওয়ার্ডের বিভিন্ন শ্রেণীপেশার মানুষের বাড়ী বাড়ী গিয়ে প্রচারণা চালাতে শুরু করেছেন।
এমনকি চায়ের দোকান থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে তার নির্বাচনি প্রচারণা। প্রার্থী সৈয়দ শিশির তার ওয়ার্ডের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের জন্য জনসাধারণের কাছে পূর্ব থেকেই বেশ জণপ্রিয়। এদিকে ইছাপুরা ৩নং ওয়ার্ডের শিংহভাগ মানুষ প্রার্থী সৈয়দ শিশিরকে তার মেধা ব্যক্তিত্ব এবং সততার ওজন পরিমাপ করে উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে ইউপি সদস্য হিসেবে পাওয়ার আশা ব্যক্ত করেন। অন্যদিকে স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায় প্রার্থী সৈয়দ শিশির অন্যান্য প্রার্থীদের তুলনায় প্রচার প্রচারণাসহ জণসেবামূলক কর্মকান্ডে  বেশ এগিয়ে রয়েছেন এবং স্থানীয় লোকজনের কাছে তার গ্রহনযোগ্যতাও রয়েছে বেশ। এছাড়া প্রার্থী সৈয়দ শিশির বিভিন্ন সামাজিক সংগঠন ও ক্ষমতাসীন দলের রাজনৈতিক উন্নয়ন মূলক কর্মকান্ডের   সাথে নিজেকে জড়িয়ে রাখার মধ্য দিয়ে জনসাধারণের সেবায় নিয়োজিত রয়েছেন বলেও জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *