দেশের প্রথম সংসদ সদস্য হিসেবে টিকা নিচ্ছেন হাফিজ আহমেদ

 

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাসের টিকা নিতে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে এসেছেন সিলেট-৫ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমেদ মজুমদার। দেশের প্রথম সংসদ সদস্য হিসেবে তিনিই টিকা নিতে এসেছেন।

বুধবার (২৭ জানুয়ারি) বিকেল ৩টার কিছু আগে তিনি কুর্মিটোলা হাসপাতালে আসেন।

টিকা নেয়ার বিষয়ে ৮৭ বছর বয়সী এই সংসদ সদস্য বলেন, ‘আমাদের মতো বয়স্ক মানুষরা টিকা নিলে অন্যরাও টিকা নিতে উদ্বুদ্ধ হবে।’
১৯৩৩ সালের ২৯ মার্চ সিলেটের জাকিগঞ্জে জন্মগ্রহণ করেন হাফিজ আহমেদ মজুমদার। ২০১৮ সালের জাতীয় নির্বাচনে সিলেট-৫ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন তিনি।

জানা গেছে, হাসপাতালটির ডায়ালাইসিস ইউনিটের ইনচার্জ ও সিনিয়র স্টাফ নার্স রুনু বেরুনিকা কস্তা প্রথম টিকা নেবেন। পরে টিকা পাবেন ফিমেল মেডিসিন ইউনিটের ইনচার্জ ও সিনিয়র স্টাফ নার্স মুন্নি খাতুন এবং একই ইউনিটের নার্স রিনা সরকার। শেষ মুহূর্তে কারও কোনো শারীরিক অসুবিধা দেখা দিলে তালিকায় রদবদল হতে পারে।

চিকিৎসকদের মধ্যে প্রথম টিকা পাবেন কুর্মিটোলা হাসপাতালের কনসালট্যান্ট লুৎফর কবির মবিন ও আল মামুন। এছাড়া যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ তারা মিয়া, একুশে পদকপ্রাপ্ত চিকিৎসক ও বীর মুক্তিযোদ্ধা ডা. অরুপ রতন চৌধুরী, কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আফরোজা জাহিন এবং একই হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মোশাররফ হোসেনকে এদিন টিকা দেয়া হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *