বিএনপি মনোনীত প্রার্থীর নির্বাচনী কর্মকান্ডে ক্ষুদ্ধ ঠাকুরগাঁওয়ের গণমাধ্যমকর্মীরা

ঠাকুরগাঁও প্রতিনিধি : আসন্ন পৌরসভা নির্বাচনে ঠাকুরগাঁওয়ের বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী শরিফুল ইসলাম শরিফের মত বিনিময় সভাকে কেন্দ্র করে গণমাধ্যমকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বুধবার সকালে স্থানীয় একটি সাংগঠনিক কার্যালয়ে এ মত বিনিময় সভার আয়োজন করে বিএনপি’র মেয়র প্রার্থী।

জানা গেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে প্রছন্দের সংবাদকর্মীদের নিয়ে মতবিনিময় সভা করেন। কিন্তু জেলার গণমাধ্যমকর্মীদের শীর্ষ সংগঠন ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির কাউকেই বিষয়টি অবগত করেন নি। এছাড়াও জাতীয় সাংবাদিক সংস্থা জেলা শাখার সংবাদকর্মীদেরও অবগত করা হয়নি বলে জানা যায়। এ নিয়ে শহর জুড়ে সমালোচনার ঝড় উঠছে গণমাধ্যমকর্মীসহ সর্বস্তরে। ভোটের আগে তার এহেন আচরনে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন সংগঠনের নেতারাসহ সাংবাদিকরা।

জাতীয় সাংবাদিক সংস্থা জেলা শাখার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, জেলায় সাংবাদিকদের একাধিক সংগঠন রয়েছে শুধু মাত্র তার প্রছন্দের সংবাদকর্মীদের নিয়ে মতবিনিময় সভা করা মানে অন্যান্য সংবাদকর্মীদের অবমুল্যায়ন করা। এ ধরনের আচরণ অব্যাহত থাকলে ভবিষ্যতে তার সকল কর্মসুচি বর্জন করা হবে।

এ বিষয়ে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো বলেন, বিএনপি’র মনোনীত প্রার্থীর এ ধরনের কার্যক্রম হতাশা ব্যঞ্জক এবং দুঃখজনক। আগামীতে মেয়র হলে তিনি কিভাবে নগর পিতার দায়িত্ব পালন করবেন তা নিয়ে সন্দিহান রয়েছে। যার তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি।

বিএনপি মনোনীত মেয়র প্রার্থী শরিফুল ইসলাম শরিফ জানায়, ভুলবশত অন্যান্য সাংবাদিক সংগঠনের সাথে কথা বলা সম্ভব হয়নি। তবে আগামীতে প্রতিটি সংগঠনের সাথে পর্যায়ক্রয়ে মতবিনিময় করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *