ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত

এনামুল হক,ময়মনসিংহ:- রবিবার (২৪ জানুয়ারি) দুপুরে ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় ডিবি পুলিশের এসআই আকরাম হোসেন কর্তৃক সাংবাদিক খায়রুল আলম রফিক নির্যাতনের ঘটনায় প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

এ সময় ত্রিশাল রিপোর্টার্স ক্লাব, ত্রিশাল উপজেলা প্রেসক্লাব, ত্রিশাল অনলাইন প্রেসক্লাব সহ বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন (বসকো) ময়মনসিংহ জেলা শাখা প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহণ করেন। এছাড়াও ত্রিশালে কর্মরত সকল সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এতে একাত্বতা প্রকাশ করেন।

প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য কালে ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. কামাল হোসেন বলেন, অনতিবিলম্বে এসআই আকরাম  হোসেন সহ এই ঘটনার নেপথ্যে যারা মোটা অংকের অর্থ যোগান দিয়ে সহযোগীতা করেছেন তাদের সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি  ও অনতিবিলম্বে ময়মনসিংহ প্রতিদিন এর সম্পাদক খারুল আলম রফিকের বিরুদ্ধে সকল মিথ্যা ষড়যন্ত্রমূক মামলা প্রত্যাহার সহ  সাংবাদিক হত্যা নির্যাতনে তদন্তের মাধ্যমে ন্যায় বিচারের  দাবি জানান।

এছাড়াও বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের আহবায়ক এস.এম ফজলে রশীদ, দৈনিক এই বাংলা পত্রিকার সহ সম্পাদক জসিম উদ্দিন, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদ, সহ সভাপতি খ.ম. শফিকুল ইসলাম, সহ সভাপতি শেখ আরিফ রাব্বানী, ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ এনামুল হক বলেন সাংবাদিক হল রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। কিন্তু প্রতিনিয়ত নানান নির্যাতনের শিকার হচ্ছেন সাংবাদিকরা, সাধারণ সম্পাদক এস.এম জামাল উদ্দিন শামীম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *