শেরপুরের পল্লীতে জোরপূর্বক গাছ কেটে ঘর তোলার অভিযোগ

স্টাফ রিপোর্টার : বগুড়ার শেরপুর উপজেলার কাফুড়া পূর্ব পাড়া গ্রামে জোরপূর্বক অন্যের জায়গায় গৃহ নির্মাণ এবং গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাকে কেন্দ্র করে জমির মালিক রফিকুল ইসলামের স্ত্রী  চান ভানু বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে প্রকাশ, সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার পানাগাড়ি গ্রামের বাদীর স্বামী রফিকুল ইসলাম প্রায় ১৫ বছর পূর্বে শেরপুর থানার কাফুরা মৌজার জে এল নম্বর- ১৪২ খতিয়ান- এম আর ১৮৭, এইচ- ৬০৬, দাগ নম্বর ৫৫৪/ ১২৫৪ জমির পরিমাণ- ৬ শতক, ধরণ-ধানি ক্রয় করে। কিন্তু ২২ জানুয়ারি সকাল অনুমান ৯.০০ ঘটিকার সময় শেরপুর পৌরসভার টাউন কলোনি গ্রামের মোহাম্মদ হবি এর পুত্র মোহাম্মদ হোসেন (২৮) মৃত হামেদ আলীর পুত্র মোহাম্মদ সুলতান (৪৫)মোহাম্মদ সুলতান এর স্ত্রী মোছা. রমিছা খাতুন (৪০) গন দলবদ্ধ ভাবে আসিয়া অসৎ উদ্দেশ্যে বাদীর স্বামীর জায়গায় তার লাগানো বিভিন্ন প্রজাতির ফলের গাছ কাটিয়া জোরপূর্বক ঘর উত্তোলন করা শুরু করে।
এ সময় কাফুরা পূর্বপাড়া গ্রামের মৃত রহিমউল্লা প্রামাণিকের ছেলে মো. জাফর আলী দেখতে পেয়ে বাধা প্রদান করিলে তাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে, যাহা কাফুরা পূর্বপাড়া গ্রামের আবু সাঈদের ছেলে মো. হোসেন (৪৫) জাফর আলীর স্ত্রী মিনা বেগম (৩৫) দেখিয়াছে এবং শুনিয়াছে।
এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলামের কাছে জানতে চাইলে অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *