মানুষের সেবা করতে এসেছি যোগ্য মনে হলে ভোট দিবেন,চেয়ারম্যান প্রার্থী এডভোকেট আবু সাইদ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:  আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে রশুনিয়া ইউনিয়নের আমি একজন চেয়ারম্যান প্রার্থী। নির্বাচনের মধ্য দিয়ে রশুনিয়া ইউনিয়নের মানুষের সেবা করতে এসেছি। আমাকে যদি আপনাদের যোগ্য ব্যক্তি মনে হয় তাহলে আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। নতুবা করবেন না।

আমি শুধু বক্তব্য দিয়ে আপনাদেরকে শান্তনা দিতে এখানে আসিনি। আমার নির্বাচনে দাড়ানোর একটাই উদ্দেশ্য, সেটা হলো কেবল আপনাদের সেবা করা এবং সুখ দুঃখে সব সময় আপনাদের পাশে থাকা। এলাকাবাসীর আয়োজনে গতকাল শুক্রবার ২নং ওয়ার্ড উত্তর তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় আঙিনায় নির্বাচনী এক মত বিনিময় সভায় এসব কথা বলেন রশুনিয়া ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের নৌকা প্রতিকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আবু সাঈদ।

বিকেলে উত্তর তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সামাদ মৃধার সভাপতিত্বে ও মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক নিশাদ আহমেদের সঞ্চালনায় মত বিনিময় সভায় অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, রশুনিয়া ইউনিয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ,রশুনিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাসুদ লস্কর, উত্তর তাজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তসলিম ইসলাম খান, রশুনিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বেপারী, রশুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ঢালী শাহ আলম, রশুনিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদ, বঙ্গবন্ধু পরিষদ রশুনিয়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মো. আজিজুল হক।

এছাড়া রশুনিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রায় এক হাজারেরও অধিক মানুষ মত বিনিময় সভায় অংশ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *