শেরপুর পৌরসভার সর্ব কনিষ্ঠ কাউন্সিলর হলেন শুভ ইমরান

স্টাফ রিপোর্টার : ১৬ জানুয়ারী সদ্য শেষ হওয়া বগুড়ার শেরপুর পৌরসভার নির্বাচনে সর্ব কনিষ্ঠ কাউন্সিলর নির্বাচিত হয়েছে ১ নং ওয়ার্ডের শুভ ইমরান। ২৫ বছর বয়সে উট প্রতীক নিয়ে এই ওয়ার্ডে প্রতিদ্বন্দিতা করেন তিনি । এ কাউন্সিলর এলাকার উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।
জানা যায়, শেরপুর পৌর শহরের উলিপুর নতুন পাড়া এলাকার মৃত শহিদুল ইসলাম রতন ও মোছা. শেফালী খাতুনের ঘর আলোকিত করে ১৯৯৫ সালের ৩০ জুন পৃথিবীতে আসেন শুভ ইমরান।
ছোট থেকেই লেখা পড়ায় বেশ মনোযোগী ছিলেন তিনি। ২০১১ সালে এসএসসি পরীক্ষায় সরকারি ডি,জে মডেল উচ্চ বিদ্যালয় থেকে গোল্ডেন এ প্লাস পায় তিনি। এসময় রাজশাহী বিভাগের মধ্যে তার অবস্থান ছিল ১১তম। ২০১৩ সালে বগুড়া সরকারি আজিজুল হক কলেজ থেকে কমার্স বিভাগ থেকে এইচএসসিতে গোল্ডেন এ প্লাস পায় এবং জগন্নাথ বিশ^বিদ্যালয় ঢাকা থেকে মার্কেটিং বিভাগ নিয়ে বিবিএ সম্পন্ন করেন।
শুভ ইমরানের বাবা মারা যাওয়ার পরে এলাকার সকল মানুষের সহযোগিতা ও ভালবাসায় এতোদুর পর্যন্ত এসেছে। তাইতো এলাকার উন্নয়নে কাজ করার জন্য সকলের সহযোগিতায় এবার পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হন। এ নির্বাচনে উটপাখি প্রতীক নিয়ে ১৪০২ ভোট পেয়ে সর্ব কনিষ্ঠ কাউন্সিলর নির্বাচিত হন শুভ ইমরান। তার নিকটতম প্রতিদ্বন্দি জহুরুল ইসলাম জহু পানির বোতল প্রতীক নিয়ে ৫৭৭ ভোট পান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *