বগুড়ায় ট্রাক উল্টে অজ্ঞাত এক ব্যক্তি নিহত 

স্টাফ রিপোর্টার : রােববার দুপুর ১ টার দিকে বগুড়া সদরের বাঘােপাড়া বন্দরে ট্রাক উল্টে এক ব্যক্তি নিহত হয়েছে । নিহতের লাশ ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার করে গােবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে । তবে নিউজ লেখা পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায় নি ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় , রােববার (১৭ জানুয়ারি) দুপুর ১ টার পরে তেলবাহী একটি ট্রাক সদরের বাঘােপাড়া বন্দরে (ঢাকা মেট্রো -ট ১৪৮২-৪২ ) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় । এসময় ট্রাকের ড্রাইভার ও হেলপার আহত অবস্থায় পালিয়ে যায় । পরে দুর্ঘটনা কবলিত ওই ট্রাকে অজ্ঞাত ব্যক্তির লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে বগুড়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে  অজ্ঞাত ঐ ব্যক্তির লাশ উদ্ধার করে।
বগুড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার বজলুর রশিদ সাথে কথা হলে তিনি জানান , দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে পৌঁছে লাশটি উদ্ধার করি । নিহতের লাশ উদ্ধার করে গােবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে ।
অজ্ঞাত ওই ব্যক্তির বিষয়ে গােবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি খাইরুল ইসলামের সাথে কথা হলে এবং নিহত ঐ ব্যক্তির পরিচয় জানতে চাইলে তিনি জানান, নিহতের পরিচয় এখনাে জানা যায় নি, তবে নিহত ঐ ব্যক্তির পরিচয় পাওয়ার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *