রূপগঞ্জ থানা আওয়ামী লীগের নেতা বীর মুক্তিযোদ্ধা ডাঃ কৃষ্ণ দয়াল দাস এর মৃত্যু

স্টাফরিপোর্টার:
রূপগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা স্বর্গীয় ডাঃ কৃষ্ণ দয়াল দাস(৮১)বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে গত ১লা ফেব্রুয়ারী দুপুরে মৃত্যু বরণ করেছে। তাকে রূপগঞ্জ থানা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত অনুষ্ঠান সম্পন্ন করা হয়।
মুত্যুকালে তিনি স্ত্রী,৩ ছেলে ও কণ্যা সন্তান, নাতি নাতনিসহ বহু গুনগ্রাহি রেখে গেছেন। তার বড় ছেলে সুবাস চন্দ্রদাস যমুনা ব্যাংক লি: প্রধান শাখার একজন কর্মকর্তা ও দৈনিক দৃষ্টি প্রতিদিন পত্রিকার নিয়মিত লেখক।
পারিবারিক ও এলাকাবাসি সুত্রে জানাগেছে, স্বর্গীয় ডাঃ কৃষ্ণ দয়াল দাস থানা আওয়ামী লীগের ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক ও ভোলাব কালীবাড়ির প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক ও চিকিৎসক। ধর্মীয় নিয়মে তার বিদেহী আত্মার সদগতির উদ্দেশ্যে আগামী ১৩ই ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ ৩০ শে মাঘ ১৪২৭ বাংলা আদ্যশ্রাদ্ধ অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে তিনির সকল আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষীদের উপস্থিত থেকে আশীর্বাদ ও প্রার্থনা কামনা করা হয়েছে।

তার মৃত্যুতে নিজ গ্রামে শোকের ছায়া নেমে আসে। এদিকে আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি,কুমিল্লা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির,সাংগঠনিক সম্পাদক শাহিনুর করিম বাবু,দৈনিক দৃষ্টি প্রতিদিন পত্রিকার সম্পাদক এস এম আমিনুল মোমিন, ও দৈনিক দৃষ্টি প্রতিদিন পরিবার,সুবাস চন্দ্র দাস এর সহকর্মী যমুনা ব্যাংক লিমিটেড এর জেনারেল এন্ড কমন সার্ভিস ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান ফারুকুর রহমান, এভিপি আবু মোর্শেদ চৌধুরী, সিরাজুল ইসলাম, ফিরোজ, মামুনুর রশিদ,সালেহীন ,শেখ সাগুফতা মেহেলী  প্রমুখ পৃথক ভাবে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *