ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ নিহত ২

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক সড়ক দূর্ঘটনায় মুক্তিযোদ্ধাসহ ২ জন নিহত হয়েছেন, আহত ১ জন। বিষয়টি নিশ্চিত করছেন পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার এবং রাণীশংকৈল থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ শেখ।
মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে পীরগঞ্জ উপজেলার ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কে চাঁদগাঁও লোহাগাড়া নামক এলাকায় নছিমনের সাথে আখবাহী গাড়ীর সংঘর্ষে ঘটনাস্থলে একজন মারা যান। অপরদিকে রাণীশংকৈল উপজেলার বলিদ্বাড়া-হরিপুর মহাসড়কে সকাল ১১টায় নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন।

নিহতরা হলেন মুক্তিযোদ্ধা নাম ইসাহাক আলী (৬৫)। তিনি রাণীশংকৈল উপজেলার বলিদ্বাড়া গ্রামের বাসিন্দা ও ৮নং নন্দুয়ার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। নছিমন ড্রাইভার রফিকুল ইসলাম (৪০) ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের বাসিন্দা। আহত ওই ব্যক্তি হলেন ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের চেরাডাঙ্গী গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে আলী আকবর (৩০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাণীশংকৈল উপজেলার বলিদ্বাড়া এলাকায় সাবেক ইউপি চেয়ারম্যান ইসাহাক আলীর মোটরসাইকেলের সাথে নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত অবস্থায় রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। পরে আহত চেয়ারম্যানের অবস্থার অবনতি হলে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। অপর দিকে ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কে চাঁদগাঁও লোহাগাড়া নামক এলাকায় যাত্রীবাহী নছিমন আখবাহী গাড়ীটিকে ওভারটেক করতে গিয়ে সংঘর্ষ হলে নছিমন গাড়ীর ড্রাইভার ঘটনাস্থলেই মারা যান।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার বলেন নছিমন গাড়ীর সাথে আখবাহী গাড়ীর সংঘর্ষে ঘটনাস্থলেই নছিমন গাড়ীর ড্র্ইাভার মারা যান। রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল লতিফ শেখ বলেন ‘ঘাতক নসিমনটি আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *