আই এস ইউ এর সহযোগীতায় শীত বস্ত্র বিতরণ

স্টাফরিপোর্টার:
ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির সহযোগীতায় ও মাহমুদা রহমান কল্যাণ ট্রাস্টের আয়োজনে আজ (শুক্রবার) বরুড়া উপজেলার ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় সর্বমোট ১৫,৫০০ পিছ সোয়েটার ও প্যান্ট বয়স্ক পুরুষ -মহিলা ও শিশুদের মাঝে বিতরণ করা হয়। ঢাকাস্থ বরুড়া ছাত্রকল্যান সমিতির সাবেক ও বর্তমান স্বেচ্ছাসেবকরা নিজ নিজ গ্রামে স্বাস্থ্যবিধি মেনে বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দেন। সকাল ১১টায় এই বিতরন কর্মসূচি উদ্বোধন করেন প্রধান অতিথি ও বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মো আনিসুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরুড়া থানা অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ ইকবাল বাহার মজুমদার।

উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন সমাজকর্মী ও ব্যাংকার জনাব মো শাহনুর আলম। আয়োজন নিয়ে বক্তব্য রাখেন ছাত্রকল্যান সমিতির সাবেক সাধারন সম্পাদক ও সমন্বয়ক জনাব কামরুজ্জামান রিমন, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক জনাব রাইসুল হক চৌধুরী, ভর্তি বিভাগের পরিচালক মোঃ গিয়াস উদ্দিন, বরুড়া জনকল্যাণ সমিতি কার্যকরী সদস্য বোরহানুদ্দিন মিয়াজী, প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আবুল হাশেম, ছাত্রকল্যান সভাপতি ইদ্রিস মিয়া।

উপস্থিত ছিলেন ব্যাংকার ফেরদৌসুর রহমান, ওবায়দুল হক, শিক্ষা কর্মকর্তা আব্দুল ওহাব, ইয়াসিন মিয়া, এ্যাডভোকেট কামাল হোসেন, বাখরাবাদ কর্মকর্তা শাহপরান, ছাত্রকল্যান সমিতির সদস্যবৃন্দ ও সাংবাদিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *