গানের দৃশধারণের মধ্য দিয়ে ‘চিতকার’র শুটিং শেষ

বিনোদন প্রতিবেদকঃ
শনিবার (২১ নভেম্বর) সীতাকুণ্ডের বিভিন্ন মনোরম জায়গায় ভালোবেসে সখী শিরোনামের একটি রবীন্দ্র সঙ্গীতের শুটিং এর মধ্য দিয়ে ‘চিতকার’র শুটিং শেষ হলো।

‘চিতকার’ এর জন্য রবীন্দ্র সঙ্গীতটি নতুন করে কম্পোজিশন করেছেন পিন্টু ঘোষ এবং রোকন ইমন। কন্ঠ দিয়েছেন শাদীদ আহমেদ অর্ণব। গানটির কোরিওগ্রাফার হিসেবে ছিলেন আলিফ ও সহযোগী কোরিওগ্রাফার হিসেবে ছিলেন মাটি।

এ প্রসঙ্গে পরিচালক ইয়াসির আরাফাত জুয়েল বলেন, ‘রবীন্দ্রনাথের জনপ্রিয় গান ভালোবেসে সখী গানটি নতুনভাবে কম্পোজিশন করে চিতকারে ব্যবহার করছি। পিন্টু দা এবং রোকন ভাই অসাধারণ কম্পোজিশন করেছেন, অর্ণবও খুব ভালো গেয়েছেন। গানটি দেখে দর্শকরা খুবই আনন্দ পাবেন।’

অভিনেতা আদর আজাদ বলেন, ‘গানটি খুব সুন্দর হয়েছে। এটাই যে চিতকার’র শেষ শুটিং তা মনেই হয়নি কাজটি করতে গিয়ে। আশা করছি ভালো কিছুই দর্শকরা দেখতে পারবেন।’

অভিনেত্রী আঁচল আঁখি বলেন, ‘এটাই চিতকার এর শেষ শুটিং হলেও টিমের সকলের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কারণে বুঝতেই পারিনি কখন শেষ হয়েছে। পরিচালক, সহশিল্পী, সিনেমাটোগ্রাফার, কোরিওগ্রাফার সকলেই অসাধারণ। শুটিং শেষে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানতে পেরেছি কয়েকদিনের ভেতরেই এটি সেন্সরে যাবে।

উল্লেখ্য, ক্লিওপেট্রা ফিল্মস এর প্রযোজনায় ও ইয়াসির আরাফাত জুয়েলের পরিচালনায় চলচ্চিত্রটিতে আঁচলের বিপরীতে অভিনর করেছেন আদর আজাদ। এছাড়াও আরো অভিনয় করেছেন, শাহেদ আলী, তাজিয়া সহ অনেকে।

আহাদুর রহমানের গল্পে নির্মিত এই চলচ্চিত্রের মিউজিক করেছেন পিন্টু ঘোষ ও প্রত্যয় খান এবং লাইন প্রযোজক হিসেবে রয়েছেন ইমদাদুল ইসলাম যিকরান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *