শেরপুর পৌরসভা নির্বাচনি প্রস্তুতি নিয়েছে আওয়ামীলীগ

আবু বকর সিদ্দিক :

শেরপুর পৌরসভা নির্বাচন নিয়ে স্থানিয় আওয়ামীলীগ জোড় প্রস্তুতি শুরু করেছে স্থানিয় আওয়ামীলীগ। ইতিমধ্যে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের আবেদন পত্র সংগ্রহ করা হয়েছে। গঠন করা হয়েছে আবেদন সংগ্রহ কমিটি।

এই পরিচালনা কমিটির আহবায়ক পৌর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ¦ মকবুল হোসেন বলেন, চলতি ১৬ নভেম্বর থেকে গত ২০ নভেম্বর শুক্রবার দলীয় মনোনয়ন প্রত্যাশী মেয়রপদ সহ ৯টি ওয়ার্ডে কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরপদে দলীয় আবেদন পত্র সংগ্রহ করা হয়েছে। রাত ৮টা পর্যন্ত মেয়রপদে শেরপুর পৌর সভার বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আব্দুস সাত্তার, একই কমিটির সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বিয়া, যুগ্ন সম্পাদক সরওয়ার রহমান মিন্টু, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববি ও উপজেলা যুবলীগ সভাপতি তারিকুল ইসলাম তারেক।

দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে একাধিক আবেদনকারি বলেন, জন প্রতিনিধিত্বে নতুন মুখ সৃস্টির লক্ষে আওয়ামীলীগ যাকে দলীয় মনোনয়ন দেবে তারা তাদের পক্ষে নির্বাচনি কাজ করবেন। তারা দলীয় সিদ্ধান্তের বাহিরে কাজ করবেন না। দলীয় মনোনয়ন পাবেন এমন প্রত্যাশীরা আশাবাদি হয়ে বলেন, রাজনীতিতে নতুন মুখ সৃস্টি এবং দলকে আরো সুসংগঠিত করতে আসন্ন শেরপুর পৌর নির্বাচনে যোগ্যপ্রার্থীদের দলীয় মনোনয়ন দিবেন বলে তারা বিশ^াস করেন।

সুত্রে জানা যায়, মেয়র পদে ওই ৫জনসহ ৯টি ওয়ার্ডে ৩০ জন ও সংরক্ষিত মহিলা ৩টি ওয়র্ডে আরো ৭জন দলীয় মনোনয়ন পাওয়ার আশায় আবেদন জমা দিয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *