সরকারের অনুশাসন বাস্তবায়নে মোবাইল কোর্টের অভিযানে ৫জন দণ্ডিত

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাসের দ্বিতীয় পর্যায়ের  সংক্রমণ প্রতিরোধকল্পে সরকারের মাস্কবিধি বাস্তবায়ন করতে আজ ১৯ নভেম্বর বৃহস্পতিবার জনসচেতনতামূলক কার্যক্রম এবং মোবাইল কোর্টের অভিযান চালিয়েছে শেরপুর উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো লিয়াকত আলী সেখ এই অভিযান পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শামছুন্নাহার শিউলি এবং পুশাসের সদস্যবৃন্দ। গাড়িদহ ইউনিয়নের ফুলবাড়ি বাজার, চক পাথালিয়া, ফুলবাড়ি ঘাটপাড় এবং রনবীরবালা ঘাটপার এলাকায় এবং খামারকান্দি ইউনিয়নের শুভগাছা বাজার এলাকায় এই অভিযান চালানো হয়।

এসময় মাস্ক না পরার অপরাধে ৩জনকে ৫৫০/- টাকা, নিজ দোকানে প্রকাশ্যে তামাকজাত পণ্যের বিজ্ঞাপন প্রদর্শন করার অপরাধে দুইজনকে ৭০০/- টাকাসহ মোট ৫জনকে সর্বমোট ১২৫০/- টাকা জরিমানা করা হয়। মাস্ক পরতে উদ্বুদ্ধ করতে মাইকে প্রচারণা চালানো হয় এবং লিফলেট বিতরণ করা হয়। এসময় ইউএনও বলেন, ঘরের বাইরে বের হতে হলে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। মাস্ক না পরা আইনত দণ্ডনীয় অপরাধ। মাস্ক পরিধান না করার অপরাধে জেল-জরিমানা করা হচ্ছে। জনস্বার্থে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *