বগুড়ায় জেলা গােয়েন্দা পুলিশ ( ডিবি ) অভিযানে মাদক সহ ৩ যুবক গ্রেফতার

 

রাজিবুল ইসলাম রক্তিম স্টাফ রিপোর্টার: বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) জনাব আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি, বগুড়ার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে টিম ডিবি বগুড়ার মাদকবিরোধী অভিযানে ৩ যুবকের কাছ থেকে মােট ২ শত পিস ইয়াবা ও দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয় ।

ডিবি পুলিশের বরাত দিয়ে জানায় যে, (১৭ নভেম্বর) সােমবার সকাল পােনে ১০ টায় তাদের ১ টি দল ধুনট উপজেলার নলডাঙ্গা বাজার থেকে ওই উপজেলার বড়বিল পূর্বপাড়ার মন্টু ফকিরের পুত্র আতিক হাসান ওরফে ইঞ্জিল ( ২৬ ) কে দেড় কেজি গাঁজা সহ গ্রেফতার করে ।

এরপর ওইদিনে ডিবি পুলিশ দুপুর সাড়ে ৩ টায় সদর উপজেলার নামুজা ইউনিয়নের মথুরা মুন্নাপাড়া গ্রাম থেকে দেড়শ পিস ইয়াবা সহ ওই এলাকার আনসার আলীর পুত্র আনারুল ইসলাম ( ২৬ ) কে গ্রেফতার করে । পরে একই স্থানে সন্ধ্যা পৌনে ৬ টার সময় বগুড়া শহরের সূত্রাপুর এলাকার মৃত জহরুল ইসলামের পুত্র শাহাদাত হােসেন জিসান ( ২৫ ) কে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় ।

জেলা ডিবি পুলিশ সূত্র আরও জানায় , ধনুটে মাদক উদ্ধারের ঘটনায় ধুনট থানায় ও সদরে মাদক উদ্ধারের ঘটনায় সদর থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে ।

জেলা গােয়েন্দা পুলিশ ( ডিবি ) ওসি আব্দুর রাজ্জাক  জানান , গ্রেফতারকৃত সকলের নামে সংশ্লিষ্ট থানায় প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে । তারা প্রত্যেকে পেশাদার মাদক ব্যবসায়ী ।

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *