ঠাকুরগাঁওয়ে ট্রাক চাপায় আহত মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও শহরের পুরাতন বাসষ্ট্যান্ড গোল চক্কর এলাকায় পাথর বোঝাই ট্রাকের চাপায় আহত বুলেটের মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন তার চাচাত ভাই জাহিদুল ইসলাম জাহিদ।

সোমবার (১৬ নভেম্বর) রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে গাইবান্ধা জেলার গবিন্দগঞ্জ এলাকায় তার মৃত্যু হয়। নিহত তহিদুল ইসলাম বুলেট (৩৭) দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার শিবরামপুর হাজীপাড়া গ্রামের সৈয়কত আলীর ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায় বুলেট ১৫ নভেম্বর সন্ধা ৭টার দিকে ডা: নাজমা বেগমের চেম্বারে কাজ শেষে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি ফিরছিলেন। পুরাতন বাসষ্ট্যান্ড গোলচক্কর এলাকায় এসে পৌছলে পঞ্চগড় থেকে ছেড়ে আসা পাথর বাঝোই সোহান-তারভির নামে ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৮-৭৩৭১) চাপা দিলে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। পরিস্থিতির অবনতি ঘটলে তাকে তাৎক্ষনিক ভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়। সেখানেও তার অবস্থার অবনতি ঘটলে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। ১৬ নভেম্বর রাতে ঢাকায় নিয়ে যাওয়ার পথে গবিন্দগঞ্জ এলাকায় তার মৃত্যু হয়।

তার পরিবার আরো জানায় নিহতের পরিবারের আয়-রোজগারের একমাত্র মানুষ ছিলেন তিনি। বাবার একমাত্র ছেলে ছিল বুলেট। তার পিতা অসুস্থ হয়ে শয্যাশায়ী অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তার ১ ছেলে ও ১ মেয়ে। মেয়ের বয়স (৭) এবং ছেলের বয়স (২)।

হাইওয়ে পুলিশের ইনচার্জ হাফিজ উদ্দীন জানান ট্রাকটিকে আটক করা হয়েছে এবং ঠাকুরগাঁও ট্রাক-ট্যাংলড়ী সমিতির দায়িত্বে রাখা হয়েছে। ঘটনার সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত তাদের হেফাজতে থাকবে বলে জানান তিনি।

ঠাকুরগাঁও থানার ওসি তানভিরুল ইসলাম বলেন গতকালকের দূর্ঘটনার খবরটি শুনেছি। তবে মৃত্যুর বিষয়টি এখন পর্যন্ত নিশ্চিত হতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *