ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় ২জনের মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি:ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় মালবোঝাই ট্রাকের ধাক্কায় জাহেরা খাতুন নামে এক বৃদ্ধ মহিলার মৃত্যু হয়েছে। অপরদিকে ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কে শীবগঞ্জ নামক এলাকায় ট্রাকের সাথে অটোচার্জারের মুখোমুখি সংঘর্ষে এক অটো চালকের মৃত্যু হয়েছে।

শুক্রবার বিকেল পীরগঞ্জ-বীরগঞ্জ সড়কের কালোপীর নামক স্থানে মাল বাহী ট্রাক পিছন থেকে মোটর সাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহেরা খাতুন দিনাজপুরের বিরল উপজেলার মঙ্গলপুর গ্রামের আশরাফুল হকের স্ত্রী। অপরদিকে শুক্রবার রাতে জামালপুর ইউনিয়ন পরিষদের সামনে (শীবগঞ্জ) নামক এলাকায় ট্রাকের সাথে অটোচার্জারের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেও দুই জন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া পথে ওই অটো চার্জারের মৃত্যু হয়। মৃত অটোচালক আব্দুল জব্বার সদর উপজেলার ভাউলারহাট মোড় এলাকার জমির উদ্দিনের ছেলে। আহত মো: আহাজিদ একই এলাকার মাহাবুবুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায় ছেলের সাথে মোটর সাইকেল যোগে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় মেয়ের বাড়িতে যাচ্ছিল জাহেরা খাতুন। পিছন দিক থেকে একটি মালবোঝাই ট্রাক এসে ধাক্কা দিলে ছিটকে পরে যায় মোটর সাইকেল আরোহীরা। এসময় মোটর সাইকেলের পিছনে বসে থাকা ওই মহিলা গুরুতর আহত হলে ঘটনাস্থলেই মারা যান।

অপর ঘটনায় পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় সন্ধ্যার দিকে পীরগঞ্জ থেকে এলইডি বাল্ব বিক্রি করে বাড়ি ফিরছিলেন ব্যাটারী চালিত অটোচার্জার চালক জব্বার ও আহাজিদ। এসময় ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সাথে তাদের অটোচার্জারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোচার্জারটি দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান। তিনি বলেন ঘাতক ট্রাকের হেলপার-চালক পালিয়ে গেলেও ট্রাকটিকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *