শেরপুরে প্রায় ৩’শ পিচ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আবু বকর সিদ্দিক:
বগুড়ার শেরপুরে প্রায় ৩’শ পিচ ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ী সাহেব আলী(৩৬) ও আজিজুল হক(২৪)কে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করেছে বগুড়া র‌্যাব-১২ এর সদস্যরা।
৩ নভেম্বর মঙ্গলবার দুপুর অনুমান দেড়টার দিকে শেরপুর উপজেলা ঢাকা-বগুড়া মহাসড়কের গাড়িদহ (দশমাইল) এলাকা থেকে মাদক ব্যবসায়ীদ্বয়কে গ্রেফতার করে। গ্রেফতার সাহেব আলী নন্দীগ্রাম উপজেলার কালাইচাপড়া গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে ও আজিজুল হক একই উপজেলার বিশা(পশ্চিমপাড়া) গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।
জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের দশমাইল বাসস্ট্যান্ড এলাকায় একটি বস্ত্র বিতানের সামনে ৩ নভেম্বর মঙ্গলবার দুপুর অনুমান দেড়টার দিকে মাদক ব্যবসায়ী সাহেব আলী ও আজিজুল হক একটি মোটর সাইকেল নিয়ে অবস্থান করছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব-১২ এর সদস্যরা ঘটনাস্থলে পৌছি ওই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে প্রায় ৩’শ পিচ ইয়াবা ট্যাবলেট ও একটি পালসার মোটর সাইকেল উদ্ধার করে। পরে ওইদিন রাতেই গ্রেফতারকৃত বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দিয়ে শেরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে বলে থানাসুত্রে জানা গেছে।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা গ্রহন করে জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *