এনজিও সমুহে মাস্ক পরা নিশ্চিত করতে ইউএনও’র আকস্মিক পরিদর্শন

জিয়াউদ্দিন লিটনঃ স্টাফ রিপোর্টার।
মাননীয় প্রধানমন্ত্রীর “নো মাস্ক, নো সার্ভিস” স¤পর্কিত কঠোর নির্দেশনা ব্যাপকভাবে বাস্তবায়নকল্পে মান্যবর জেলা প্রশাসক, বগুড়া মহোদয়ের সার্বিক তত্ত্বাবধানে আজ উপজেলার বিভিন্ন এনজিও অফিস পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী সেখ।

করোনা ভাইরাস আক্রমনের দ্বিতীয় পর্যায় মোকাবেলার জন্য সর্বোস্তরের মানুষের সুস্বাস্থ্য নিশ্চিতকল্পে উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী সেখের নির্দেশনায় অনবরত মনিটরিং করে যাচ্ছে শেরপুর উপজেলা প্রশাসন । তারই ধারাবাহিকতায় বুধবার ০৪-১১-২০২০ তারিখে শেরপুর উপজেলাধীন কর্মরত এনজিও সমুহের একাংশ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী সেখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা বিজয় চন্দ্র দাস।

ইউএনওর উপস্থিতি লক্ষ্য করে মানবিক সাহায্য সংস্থা (এমএসএস), সোসাইটি ফর সোসাল সার্ভিস (এসএসএস), সেবা, শক্তি ফাউন্ডেশনের শেরপুর উপজেলা অফিস সমূহতে অবস্থানরত কর্মকর্তা এবং কর্মচারীগণ মাস্ক পরা শুরু করেন। তিনি সকল এনজিও কর্মকর্তা এবং সেবাগ্রহীতা উভয়ের জন্যই মাস্ক ব্যাবহার নিশ্চিত করার পরামর্শ দেন।

উক্ত পরিদর্শনকালে উপজেলা নির্বাহী অফিসার এই এনজিও অফিস গুলোর দৃশ্যমান জায়গায় স্বাস্থ্যবিধি এবং জনসচেতনতামূলক কোন সাইনবোর্ড না থাকায় ক্ষোভ এবং অসন্তোষ প্রকাশ করেন। এ সময় তিনি স্বাস্থ্যবিধি সম্বলিত জনসচেতনতা মূলক প্রচারণা দৃশ্যমান স্থানে প্রদর্শন করার পরামর্শ দেন। অন্যথায় কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *