বগুড়া শেরপুরে জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

জিয়াউদ্দিন লিটন, স্টাফ রিপোর্টার:
বগুড়া শেরপুর উপজেলা পরিষদ সভাকক্ষে মঙ্গলবার দুপুরে বগুড়া জেলা প্রশাসকের সাথে সাংবাদিক, সম্পাদক, স্থানীয় সূধীজনদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. লিয়াকত আলী সেখের সঞ্চালনায় এবং সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক। তিনি কোভিড ১৯ এর দ্বিতীয় ওয়েব মোকাবেলার উপর গুরুত্ব দিয়ে মাস্ক ব্যবহারের বিকল্প নেই বলে উল্লেখ করেন।  সাংবাদিকদের এবং জনপ্রতিনিধিদের বক্তব্য শুনে তাদের সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন। বিভিন্ন ক্লাবের অনুদান বিতরণ করেন এবং ভিক্ষুক পুনর্বাসনের জন্য দোকানঘর বরাদ্দের উদ্বোধন করেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মজিবর রহমান মজনু ও পৌর মেয়র মো. আব্দুস সাত্তার। সভায় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা জনাব আমির হামজা, ভেটেনারি সার্জন মোহাম্মদ রায়হান সহ অন্যান্য কর্মকর্তাগণ, স্থানীয় মুক্তিযোদ্ধা, জন প্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রতিনিধি ও স্কাউটস প্রতিনিধিগণ। উপস্থিত ছিলেন স্থানীয় সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক জনাব সাইফুল বারী ডাবলু, সাপ্তাহিক তথ্য মালা পত্রিকার সম্পাদক সুজিত বসাক এবং দৈনিক দৃষ্টি প্রতিদিনের রিপোর্টার জনাব জিয়াউদ্দিন লিটন।
সভায় পরিচিতি পর্ব শেষে অতিথি এবং উপস্থিতগণ মহামারী করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে এলাকার সকল উন্নয়ন কর্মকাণ্ড চালিয়ে যাওয়ার বিষয়ে মত বিনিময় করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *