বগুড়ার শেরপুরে আন্ত:জেলা ডাকাত দলের ৭ সদস্য আটক

স্টাফ রিপোর্টার:
বগুড়ার শেরপুরে থানা পুলিশ গোপন সংবাদ পেয়ে রাণীরহাট আড়ংশাইলের তিন মাথা মোড় এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাত দলের ৭ সদস্যকে আটক করেছে। এঘটনায় শেরপুর থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার দুপুরে ডাকাত সদস্যদের বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করেছে।
জানা যায়, বগুড়ার সদর উপজেলার বাদুড়তলা গ্রামের আব্দুল কাদেরের ছেলে পিকআপ ড্রাইভার মুকুল ব্যাপারী, সদর উপজেলার নামুজা ভান্ডারীপাড়া গ্রামের হায়দার আলীর ছেলে বিপ্লব হোসেন, জিগাতলা গ্রামের বুলু মিয়ার ছেলে আরিফ ওরফে কালু, কাহালু উপজেলার আড়োলা গ্রামের ফুলচাঁনের ছেলে রায়হান হোসের ওরফে পপি, মৃত: আমজাদ পাইকারের ছেলে মোকতার পাইকার, জালাল হোসেনের ছেলে হাবিবুর রহমান, মিলন ফকিরের ছেলে আইয়ুব ফকীর আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। আটককৃতরা ডাকাতি করে আসছিলো। এরই এক পর্যায়ে গত বুধবার রাতে শেরপুর উপজেলার রাণীরহাট আড়ংশাইলের তিন মাথা মোড় এলাকায় একত্রিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। এসময় শেরপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ গোপন সংবাদ পেয়ে এস আই সাচ্চু বিশ^াস ও রবিউল ইসলাম এবং সঙ্গিয় ফোর্স নিয়ে রাত ১ টার দিকে অভিযান চালিয়ে তাদের কে হাতেনাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র সহ ও একটি পিকআপ গাড়ি (ঢাকা মেট্রো: ন-১৪-২৩৭৭) আটক করা হয়।
এব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতের প্রস্তুতিকালে তাদের আটক করে, মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *