বগুড়ার শিবগঞ্জে সাবেক মেম্বারের রক্তাক্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার:

বগুড়ার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার মোস্তাফিজুর রহমান মোস্তার (৫২) রক্তাক্ত লাশ উদ্ধার করেছে শিবগঞ্জ থানার পুলিশ। নিহত মোস্তাফিজুর রহমান মোস্তাক শিবগঞ্জ উপজেলার পশ্চিম জাহাঙ্গীরাবাদ গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

নিহতের পরিবার ও পুলিশের বরাত দিয়ে জানা যায় যে, নিহত মোস্তাফিজার রহমান মোস্তফা মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় আনুমানিক ছয়টার দিকে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে আলাদিপুর তার মালিকানাধীন ইটভাটার যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়, এরপর মোস্তাফিজুর রহমান মোস্তা স্ত্রী রাত দেড়টায় তার মোবাইলে কল করলে সেটা বন্ধ পায়। বুধবার (২১ অক্টোবর) ভোরবেলায় প্রতিবেশীরা মোস্তাফিজুর রহমান মোস্তাক বাড়িসংলগ্ন পুকুর পাড়ে তার মরদেহ দেখতে পায় পরে থানায় খবর দেয়া হলে পুলিশ এসে তার মৃতদেহ উদ্ধার করে। নিহত মুস্তাফিজুর রহমানের হাত-পায়ের রগ কাটা ছাড়াও মাথায় আঘাতের চিহ্ন ভাঙ্গা ছিল পুকুরপাড়ে তার মৃতদেহ পাওয়া গেলেও কোনো আলামত সেখান থেকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায় যে, মোস্তাফিজুর রহমান মোস্তাক একটা সময় অপরাধের সাথে জড়িত ছিল সে সময় তার নামে শিবগঞ্জ থানায় বিভিন্ন ধরনের মামলা রয়েছে,পরে সে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত হওয়ার পর শিবগঞ্জ সদর ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড থেকে মেম্বার নির্বাচিত হন এরপর আলাদিপুর এ তিনি একটি নিজস্ব ইট ভাটার মালিকানা হন এর পাশাপাশি তিনি  নিজের এবং পুকুর লিজ নিয়ে মাছ চাষাবাদ করেন।

এই বিষয়ে শিবগঞ্জ থানার (ওসি সার্বিক) এস এম বদিউজ্জামান এর সাথে কথা হলে তিনি জানান, মোস্তাফিজুর রহমান মোস্তাক হত্যার বিষয়ে এখনো কোনো কিছু জানা যায়নি তবে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।তিনি আরো জানান, এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করার জন্য পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *