সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রকে মারপিটের অভিযোগ

স্টাফ রিপোর্টার:
সিরাজগঞ্জে তুচ্ছ ঘটনায় আব্দুল ওয়াদুদ নামের এক কলেজ ছাত্রকে মারপিট করে গুরুতর আহত করা হয়েছে বলে এক প্রতিবেশির বিরুদ্ধে অভিযোগ উঠেছে। গুরুতরআহত আব্দুল ওয়াদুদকে সিরাগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগে জানা যায়, বুধবার সকাল ৯টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের ভেওয়ামারা গ্রামের আব্দুর রাজ্জাকের বসত ঘরের টিনের চালার পানি পড়াকে কেন্দ্র করে তার প্রতিবেশি আলী আশরাফের সাথে বাক-বিতন্ডা হয়। এরই সুত্রধরে আলী আশরাফ, তার স্ত্রী মুন্নী বেগম, ছেলে অনিক হাসান দিপু ও মেয়ে আইরিন উষাসহ তার পরিবারের লোকজন আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল ওয়াদুদের উপর দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এসময়  তাদের ধারালো অস্ত্রের আঘাতে কলেজ ছাত্র আব্দুল ওয়াদুদ গুরুতর আহত হয়। গুরুতর আহত আব্দুল ওয়াদুদকে উদ্ধার করে সিরাগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় আব্দুর রাজ্জাক বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় আলী আশরাফ, তার স্ত্রী মুন্নী বেগম, ছেলে অনিক হাসান দিপু ও মেয়ে আইরিন উষাসহ ৫জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছেন।
এদিকে থানায় অভিযোগ দায়ের করার ঘটনায় ক্ষিপ্ত হয়ে আলী আশরাফ ও তার পরিবারের লোকজন আব্দুর রাজ্জাকের পরিবারকে পুনরায় নানাভাবে ভয়ভীতি ও হুমকি-ধামকি প্রদর্শন করছে। এতে আব্দুর রাজ্জকের পরিবারের সদস্যরা চরমভাবে নিরাপত্তাহীন হয়ে পড়েছে বলে অভিযোগ উঠেছে। ফলে ওই পরিবারটি ন্যায় বিচার দাবী করে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা  করেছেন।
এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুক বলেন, এ সংক্রান্ত বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার
সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মামলা রুজুর করার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *