সাতক্ষীরার শ্যামনগরে বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ

0
5

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরার শ্যামনগরে বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে অপহরণ করেছে হাফিজুর রহমানসহ ৫ জন। এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে শ্যামনগর থানায় ৫ জনের বিরুদ্ধে মামলা করেছে।

রবিবার(৫ জানুয়ারী) সকালে শ্যামনগর উপজেলার নুরনগর দেওয়াবাড়ী নামক স্থানে পথরোধ করে ওই ছাত্রীকে অপহরণ করে তারা।মামলা সূত্রে জানা যায়, শ্যামনগর উপজেলার নিদয়া গ্রামের লিয়াকত আলীর ছেলে হাফিজুর রহমান স্কুলে যাওয়া আসার পথে ওই ছাত্রীকে প্রায়ই উত্যক্ত করত। এক পর্যায় সে স্কুলছাত্রীকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু মেয়েকে বিয়ে দিতে অসম্মতি জানায় তার পিতা। এতে ক্ষিপ্ত হয়ে হাফিজুর অপহরণের পরিকল্পনা করে। রবিবার ৫ জানুয়ারী ছাত্রী স্কুলে যাওয়ার পথে হাফিজুর তার সহযোগী বন্ধুদের নিয়ে মটরসাইকেল যোগে স্কুলছাত্রীকে অপহরণ করে।

স্কুলছাত্রীটির পিতা জানান, হাফিজুর রহমান এলাকায় চিহ্নিত সন্ত্রাসী ও হত্যাসহ একাধিক মামলার আসামী। প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে কেউ মুখ খোলে না। তিনি মেয়েকে উদ্ধারসহ আসামীদের আইন অনুযায়ী কঠোর শাস্তির দাবি জানান।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ(ওসি) নাজমুল হুদা অপহরণ ও মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, ছাত্রীকে উদ্ধার সহ আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।