এস,এম,হাবিবুল হাসান : সাতক্ষীরার দেবহাটায় দশম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে মো. লাজিম হোসেন (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।নির্যাতিতার মা বাদী হয়ে লাজিমের নামে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করেন।

সোমবার(০৫ এপ্রিল) বিকালে সাতক্ষীরার দেবহাটা উপজেলার বহেরা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে দুপুরে নির্যাতিতার মা বাদী হয়ে লম্পট লাজিমের নামে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করেন।ধর্ষক লাজিম দেবহাটা উপজেলার বহেরা গ্রামের রুহুল আমিন মোল্যার ছেলে।

 

নির্যাতিতার পরিবার ও পুলিশ জানায়, ধর্ষক লাজিম একই এলাকার বহেরা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে প্রায়ই উত্ত্যক্ত করতো। বিষয়টি ওই ছাত্রীর বাবা-মা ওই যুবকের পরিবারের সকলকে জানানোর পরও তারা কোন ব্যবস্থা নেননি।

 

এক পর্যায়ে গত রবিবার (৪ এপ্রিল) দুপুর ১ টার দিকে স্কুল ছাত্রীর বাড়িতে কেউ না থাকার সুযোগে লম্পট লাজিম তার শয়ন কক্ষে গিয়ে একাপেয়ে তাকে জোর পূর্বক ধর্ষন করে। এসময় নির্যাতিতা স্কুল ছাত্রীর আত্মচিৎকারে ধর্ষক লাজিম পালিয়ে যায়।

 

এরপর স্কুল ছাত্রীর মা-বাবা কোন উপায় না পেয়ে স্থানীয় থানা পুলিশের স্মরনাপন্ন হন এবং সোমবার দুপুরে নির্যাতিতার মা বাদী হয়ে ধর্ষক লাজিমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৯(১) ধারায় দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- ০৪, তাং-০৫/০৪/২০২১ ইং

 

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত লাজিমকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে। তিনি আরো জানান, নির্যাতিতা স্কুল ছাত্রীর মেডিকেল পরীক্ষার জন্য তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

By Editor

Leave a Reply